সর্বশেষ সংবাদ :

নাটোরের আখ ক্ষেতে মিললো অর্ধগলিত মরদেহ

স্টাফ রিপোর্টার,নাটোর: নাটোরের নলডাঙ্গার মির্জাপুরদিঘা এলাকার একটি আখ ক্ষেত থেকে অজ্ঞাত ব্যক্তির অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মরদেহটি সম্প্রতি নিখোজ এলাকার এক সাইকেল মেকারের বলে সন্দেহ করছেন স্থানীয়রা।
নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম জানান, মঙ্গলবার সকালে স্থানীয় লোকজন আখ ক্ষেতে মরদেহটি পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন। খবর পেয়ে ঘটনাস্থল থেকে অজ্ঞাত ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহটি অর্ধগলিত অবস্থায় থাকায় পরিচয় সনাক্ত করা সম্ভব হয়নি। তবে তার নাম পরিচয় সনাক্ত করতে ইতোমধ্যে সিআইডির রাজশাহীর ফরেনসিক বিভাগকে খবর দেওয়া হয়েছে। তারা আসার পর অনুসন্ধান করে পরিচয় সনাক্ত করা হবে। ইতোমধ্যে তারা ঘটনাস্থলের উদ্দেশ্যে রওনা দিয়েছেন বলেও জানান ওসি। মরদেহটি এখানে কিভাবে, কখন-কারা রেখে গেছে তা খতিয়ে দেখা হচ্ছে।
এদিকে স্থানীয়রা জানান, গত ১৪ দিন থেকে একই গ্রামের মৃত মিজানুর রহমানের ছেলে রেজাউল করিম নিখোঁজ রয়েছেন। তার স্বজনরা বিভিন্ন স্থানে খোঁজ খবর নিয়েও তার কোনো সন্ধান পাননি। মরদেহটি তার কিনা সে বিষয়ে পুলিশকে অবহিত করা হয়েছে। রেজাউল করিম পেশায় একজন সাইকেল মেকার। আখ ক্ষেতে মরদেহের খবর পেয়ে রেজাউল করিমের পরিবারসহ স্থানীয় জনপ্রতিনিধি ও এলাকাবাসী ঘটনাস্থলে অবস্থান করছেন।


প্রকাশিত: ডিসেম্বর ৭, ২০২২ | সময়: ৫:১০ পূর্বাহ্ণ | সুমন শেখ