সর্বশেষ সংবাদ :

চাঁপাইনবাবগঞ্জে কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে দু’গ্রুপের সংঘর্ষ, ৫ টি ককটেল বি*ষ্ফোরণ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
মঞ্চে বসাকে কেন্দ্র করে চাঁপাইনবাবগঞ্জ জেলা কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে দু’গ্রুপের সংঘর্ষ ও ককটেল হামলার ঘটনা ঘটেছে। সংঘর্ষের ঘটনায় জেলা কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন পণ্ড হয়েছে গেছে। সোমবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা পার্কে জেলা কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে মঞ্চের সামনে পিছনে বসাকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটে।

 

 

প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুরে পৌরসভা পার্কে কৃষকলীগের কেন্দ্রীয় সভাপতি সমীর চন্দ ও সাধারণ সম্পাদক এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি এমপি জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলনের পরপরই সম্মেলনের মূল মঞ্চে বসাকে কেন্দ্র করে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ গ্রুপ ও চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মোখলেসুর রহমান গ্রুপ সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে উভয় গ্রুপ ব্যাপক ইটপাটকেল নিক্ষেপ ও সম্মেলনস্থলের ব্যাপক চেয়ার ভাংচুর করা হয়। এসময় সম্মেলনস্থলের পাশে ৪ থেকে ৫টি ককটেল বিষ্ফোরণ ঘটে। সংঘর্ষে প্রায় ৫-৭জন নেতাকর্মী আহত হয়।

 

এতে কৃষক লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি কৃষিবিদ সমীর চন্দ সম্মেলন স্থগিত করেন। পরে কেন্দ্রীয় নেতৃবৃন্দরে পুলিশ প্রহরায় সার্কিট হাউসে পৌছে দেওয়া হয়। সম্মেলনে উপস্থিত ছিলেন কৃষক লীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতি, কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আব্দুল লতিফ তারিন, সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুলসহ জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

চাঁপাইনবাবগঞ্জ সদর থানা পুলিশের ওসি (তদন্ত) মাহফুজ চৌধুরী সাংবাদিকদের বলেন; কৃষকলীগের সমাবেশস্থলে বিশৃঙ্খলার ঘটনা ঘটে। এছাড়াও কয়েকটি ককটেল বিষ্ফোরণের ঘটনাও ঘটেছে। পুলিশ সমাবেশস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।’

সানশাইন / শামি


প্রকাশিত: ডিসেম্বর ৫, ২০২২ | সময়: ৫:০৩ অপরাহ্ণ | Daily Sunshine