সর্বশেষ সংবাদ :

সাত বছর পর আজ জেলা কৃষকলীগের সম্মেলন

স্টাফ রিপোর্টার, বাগমারা: দীর্ঘ সাত বছর পর আজ অনুষ্ঠিত হতে যাচ্ছে রাজশাহী জেলা কৃষকলীগের সম্মেলন। এবারের সম্মেলনের ভেন্যু নির্বাচন করা হয়েছে বাগমারা উপজেলায়। এই সম্মেলনকে ঘিরে এবার উজ্জীবিত হয়ে ওঠেছে জেলার সকল উপজেলার কৃষকলীগের নেতাকর্মী। বাগমারা উপজেলার ভবানীগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে আজ অনুষ্ঠিত হবে রাজশাহী জেলা কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন।
জেলা কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন সফল ও সার্থক করতে শনিবার বিকেলে বাগমারা উপজেলা যুবলীগের উদ্যোগে প্রচার মিছিল বের করা হয়। উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্সের সামনে থেকে একটি বিশাল প্রচার মিছিল বের করা হয়। প্রচার মিছিলটি ভবানীগঞ্জ বাজারের প্রধান রাস্তা প্রদক্ষিণ শেষে নিউ মার্কেটের সামনে এসে পথ সভায় মিলিত হয়।
জেলা কৃষকলীগের আহবায়ক অধ্যক্ষ তাজবুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন, পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন রাজশাহী-৪ বাগমারা সংসদ সদস্য ইঞ্জি এনামুল হক। পথসভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সহসভাপতি ও বিভাগীয় আহবায়ক আব্দুল লতিফ তারিন ও বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও বাগমারা উপজেলার চেয়ারম্যান অনীল কুমার সরকার।
পথসভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল, সহসভাপতি মতিউর রহমান টুকু, সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দীন সুরুজ, সদস্য হাবিবুর রহমান মটর, উপজেলা আওয়ামী লীগ নেতা ও দলিল লেখক সমিতির সভাপতি অহিদুল ইসলাম, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও দলিল লেখক সমিতির সম্পাদক শামীম মীর, উপজেলা মহিলা লীগের সভাপতি কহিনুর বানু, সাধারণ সম্পাদক জাহানারা বেগম, ভাইস চেয়ারম্যান মমতাজ আক্তার বেবী, কৃষকলীগের সভাপতি মহসীন আলী, সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক বাবু, যুগ্ম সাধারণ কামরুজ্জামান, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আজিজ লিটন।
এ সময় উপস্থিত ছিলেন গনিপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি সানোয়ার হোসেন, ঝিকরার সভাপতি মোশারফ হোসেন, যুগীপাড়ার সভাপতি মাহাবুর রহমান মিঠু, হামিরকুৎসার সভাপতি শাহ রেজা আলী ইমন, গোয়ালকান্দির সভাপতি সোহেল রানা, সম্পাদক আতাউর রহমান শ্যামল, দ্বীপপুরের সবুজ, বাসুপাড়ার নাহিদ হাসান, যুবনেতা জহুরুল ইসলাম, আব্দুল মালেক, সুজন, শরিফ, রানা, গোলজার, হিটলার, শিমুল, রনি, মাসুদ রানা, সাবেক ছাত্রলীগ নাদিরুজ্জামান মিলন সহ জেলা ও উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
রাজশাহী জেলা কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপজেলা পর্যায়ে অনুষ্ঠিত হওয়ায় ইঞ্জিনিয়ার এনামুল হকের দিক নির্দেশনায় শুরু থেকেই কাজ করছে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ। দীর্ঘ ৭ বছর পর হতে যাচ্ছে জেলা কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। এদিকে আগের কমিটির মেয়াদ শেষ হওয়ায় আহ্বায়ক কমিটি দ্বারা চলছে জেলা কৃষক লীগের দলীয় কার্যক্রম।


প্রকাশিত: ডিসেম্বর ৪, ২০২২ | সময়: ৬:১৫ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর