সর্বশেষ সংবাদ :

নাটোরে ড্রামের ভিতর বস্তাবন্দী লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, নাটোর : নাটোরের নলডাঙ্গার সেনভাগ লক্ষীকোলের মোফাপাড়া এলাকায় একটি টিনের ড্রামের ভিতরে আবদ্ধ বস্তাবন্দী অজ্ঞাত এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করে মরদেহটি নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে সিআইডির ফরেনসিক বিভাগের সদস্যরা।
মঙ্গলবার সকালে মোফাপাড়া এলাকায় সড়কের পাশ থেকে একটি ড্রাম পড়ে থাকতে দেখে কৌতুহলী স্থানীয়রা বস্তাবন্তী মরদেহের পা দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে রাজশাহীর সিআইডি’র ফরেনসিক বিভাগকে খবর দিলে তারা ঘটনাস্থলে গিয়ে তদন্ত শুরু করে। তবে প্রাথমিকভাবে ওই ব্যক্তির পরিচয় সনাক্ত করা যায়নি।
নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম জানান, স্থানীয়রা বস্তাবন্দী মরদেহ দেখে পুলিশে খবর দেয়। ধারণা করা হচ্ছে, অন্য কোথাও এই হত্যাকান্ড সংঘটিত করে সেখানে ফেলে রেখে গেছে। খবর পেয়েই পুলিশ ঘটনাস্থলে যায়। পরে বিষয়টি রাজশাহী বিভাগীয় সিআইডি’কে অবহিত করার পর তারা কাজ করছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। রাজশাহী সিআইডি’র অতিরিক্ত পুলিশ সুপার শফিকুল ইসলাম জানান, প্রাথমিক তদন্তে এখনও কিছু জানা যায়নি। তদন্ত চলছে। নিহতের পরিচয় সনাক্তের চেষ্টা চলছে।


প্রকাশিত: নভেম্বর ৩০, ২০২২ | সময়: ৬:২৫ পূর্বাহ্ণ | সুমন শেখ