সর্বশেষ সংবাদ :

বড়াইগ্রামে চাচার জানাজা থেকে ফেরার পথে ব্যবসায়ীর মৃত্যু

বড়াইগ্রাম প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে চাচার জানাজা থেকে ফেরার পথে ফরহাদ হোসেন ভূঁইয়া (৬০) নামে এক মাংস বিক্রেতার মৃত্যু হয়েছে। রোববার সন্ধ্যায় উপজেলার রাজাপুর বাজারে নাটোর-পাবনা মহাসড়কে এ ঘটনা ঘটে। নিহত ফরহাদ হোসেন উপজেলার গোপালপুর ইউনিয়নের পূর্ণকলস গ্রামের মৃত সাখাওয়াত ভূঁইয়ার ছেলে। স্বজনরা সড়ক দুর্ঘটনায় তার মৃত্যু হয়েছে বলে জানালেও চাচার মৃত্যুশোক সইতে না পেরে তার মৃত্যু হয়েছে বলে দাবি পুলিশের।
নিহতের স্বজনরা জানান, রোববার সন্ধ্যায় ফরহাদ হোসেন তার এক চাচার জানাজার নামাজ শেষে মোটর সাইকেলে বাড়ি ফিরছিলেন। পথে রাজাপুর বাজারে একটি রিক্সাভ্যানের সঙ্গে মোটর সাইকেলের ধাক্কা লেগে তিনি রাস্তায় ছিটকে পড়েন। এ সময় রাস্তায় চলন্ত অজ্ঞাত একটি যানবাহনের সঙ্গে ধাক্কা লেগে তিনি আহত হন। পরে তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।
তবে বনপাড়া হাইওয়ে থানার উপ-পরিদর্শক ফজলুল হক জানান, তিনি চাচার জানাজার নামাজ শেষে ফেরার পথে একটি পা চালিত ভ্যানের সঙ্গে ধাক্কা লেগে রাস্তায় পড়ে যান। এতে তিনি মারা যাবার কথা নয়, আবার মহাসড়কে ছিটকে পড়ার পর অন্য কোন যানবাহন তাকে ধাক্কা দেয়ারও প্রমাণ পাওয়া যায়নি। তাছাড়া তার শরীরে দুর্ঘটনাজনিত আঘাতের কোন চিহ্ন নেই। চাচার মৃত্যু শোক সইতে না পেরে হার্ট অ্যাটাকে তার মৃত্যু হয়েছে বলেই আমাদের ধারণা।


প্রকাশিত: নভেম্বর ২৯, ২০২২ | সময়: ৫:৩৬ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর