বঙ্গবন্ধুর সমাধিতে এমপি শিমুল ও বঙ্গবন্ধু পরিষদের শ্রদ্ধা

স্টাফ রিপোর্টার, শিবগঞ্জ: গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন চাঁপাইনবাবগঞ্জ ১ আসনের সংসদ সদস্য ও নৌ পরিবহন সংক্রান্ত স্থায়ী কমিটির সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল। এ সময় বঙ্গবন্ধু পরিষদ ও প্রবীণ হিতৈষী সংস্থা, শিবগঞ্জ উপজেলা শাখার নেতৃবৃন্দও শ্রদ্ধা নিবেদন করে।
রোববার সকালে টুঙ্গিপাড়া পৌঁছে শিবগঞ্জ উপজেলা বঙ্গবন্ধু পরিষদের পক্ষ থেকে জাতির পিতার সমাধি সৌধের বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান সাংসদ শিমুল। পরে তিনি পবিত্র ফাতেহা পাঠ করে বঙ্গবন্ধু সহ ৭৫ এর ১৫ আগস্ট এর শহীদদের রুহের মাগফেরাত কামনায় দোয়া মোনাজাতে অংশ নেন। এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাফল্য সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় প্রার্থনা করা হয়। এরপর শিবগঞ্জ প্রবীণ হিতৈষী সংঘের সদস্যদের সাথে নিয়ে সংসদ সদস্য ডা, সালিম উদ্দিন আহমেদ শিমুল বঙ্গবন্ধুর সমাধি সৌধে পুষ্প স্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। পরে তিনি বঙ্গবন্ধু সমাধিসৌধের বিশ্রামাগারে রক্ষিত পরিদর্শন বইতে মন্তব্য লিখে স্বাক্ষর করেন।
এ সময় শিবগঞ্জ উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ আকবর হোসেন, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান মজনু, প্রবীণ হিতৈষী সংঘ শিবগঞ্জ উপজেলা শাখার সভাপতি মোঃ আকবর হোসেন, সাধারণ সম্পাদক মোঃ আকবর আলী, শিবগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান,শিবগঞ্জ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শিউলি বেগম,শিবগঞ্জ পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক গোলাম কিবরিয়া সহ বঙ্গবন্ধু পরিষদের সকল সদস্য এবং প্রবীণ হিতৈষী সংঘের সকল সদস্যরা উপস্থিত ছিলেন।


প্রকাশিত: নভেম্বর ২৮, ২০২২ | সময়: ৫:২০ পূর্বাহ্ণ | সুমন শেখ