সর্বশেষ সংবাদ :

বড়াইগ্রামে অভিনব স্টাইলে স্বর্ণের চেইন চুরি

বড়াইগ্রাম প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে বনপাড়া বাজারের কামনা জুয়েলার্স নামে একটি দোকানে থেকে অভিনব ভাবে স্বর্নের চেইন চুরির ঘটনা ঘটেছে। এতে প্রায় দেড় লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি ওই ব্যবসায়ীর। বৃহস্পতিবার এ ঘটনায় রাতেই এক ব্যাবসাইর নাম উল্লেখ করে ও অজ্ঞাত আরেক জনের নামে বড়াইগ্রাম থানায় লিখিত অভিযোগ করেছেন। চুরির ঘটনায় সিসিটিভির ফুটেজ উদ্ধার করা হয়।
অভিযুক্ত ব্যাক্তির নাম ধীরেন সাহা (৬০)। তিনি উপজেলার বনপাড়ার বাসিন্দা ও উপজেলা পুজা উদ্যাপন কমিটির সভাপতি।
কামনা জুয়েলার্সের মালিক পরিমল কুমার পাল বলেন, সকালে ধীরেন সাহা এক ব্যাক্তিকে তার ভাগ্নে পরিচয় দিয়ে চেইন কিনবে বলে দোকান এসে পরিচয় করে দিয়ে যায়। কিছুক্ষন পরে তিনটি চেইন নিয়ে ধীরেন সাহাকে দেখাতে নিয়ে যায়। পরে আর ফিরে না আসায় ধীরেন সাহাকে জানানো হলে তাকে চিনে বলে যায়।
তিনি আরো বলেন, তিনি (ধীরেন সাহা) পরিচয় করে না দিতেন আমি তো কখনই চেইন দিতাম না। তার না ঠিকানা জানে না তাহলে ভাগ্নে পরিচয় দিল কেন। বনপাড়া জুয়েলার্স সমিতি দীপক সরকার সাধারণ সম্পাদক প্রণব সাহা বলেন, আমি এই ঘটনার তদন্ত করে স্বর্ণালঙ্কার উদ্ধারসহ দোষীর দৃষ্টান্তমূলক শাস্তি চাই।
ধীরেন সাহা বলেন, আমার দোকানে বোনের বিয়ের জিনিষ ক্রয় করার কথা বলে ভাল স্বর্নের দোকানে খোজ চায়। আমি ওদের দোকানে নিয়ে গিয়ে ভাল স্বর্ন দিতে বলে চলে আসি। আমি তো স্বর্ন বা বাকি দিতে বলি নাই।
বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সিদ্দিক বলেন, স্বর্ন চুরির ঘটনায় অভিযোগ পেয়েছি। সিসিটিভি ফুটেজ উদ্ধার করা হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যাবস্তা গ্রহন করা হবে।


প্রকাশিত: নভেম্বর ২৬, ২০২২ | সময়: ৫:৩৮ পূর্বাহ্ণ | সুমন শেখ