আদমদীঘিতে যুবলীগের মিছিলে ককটেল বিস্ফোরণ, ৫ ছাত্রলীগ কর্মী আহত

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে যুবলীগের বিক্ষোভ মিছিলে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। বুধবার সন্ধ্যায় উপজেলা বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকায় পুরাতন সোনালী ব্যাংকের সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ছাত্রলীগের ৫ কর্মী আহত হয়েছেন। আহতরা হলেন, মিঠু, বাপ্পী, মশিউর রহমান, রিফাত ও রাসেল। এ ঘটনায় আগামীকাল বৃহস্পতিবার বিকেল ৪ টায় দলীয় কার্যালয়ে একটি প্রতিবাদ সভার আহবান জানিয়েছেন উপজেলা আওয়ামীলীগ।

জানা যায়, সারাদেশে বিএনপি’র নৈরাজ্য ও সন্ত্রাসের প্রতিবাদে আদমদীঘিতে সন্ধ্যায় উপজেলা যুবলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল বেড় হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এ সময় হঠাৎ বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকায় পুরাতন সোনালী ব্যাংকের সামনে মিছিলটি পৌঁছাতে ককটেল নিক্ষেপের ঘটনা ঘটে। সেখানে পর পর ২টি ককটেল বিস্ফোরিত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসে। এবং সেখান থেকে ২ টি তাজা ককটেল উদ্ধার করে। পরে আহত ছাত্রলীগের ৫ কর্মীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম রেজা জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে করা হয়েছে। ঘটনাস্থল থেকে ২ টি তাজা ককটেল উদ্ধার করে নিষ্ক্রিয় করা হয়। ওসি আরও জানান, এ ঘটনায় এখনো কোন মামলা হয়নি। মামলা দায়েরের পর আইনগত পদক্ষেপ নেওয়া হবে।


প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২২ | সময়: ১০:৫৯ অপরাহ্ণ | সানশাইন

আরও খবর