গোমস্তাপুরে মিথ্যা মামলার অভিযোগে সংবাদ সম্মেলন

গোমস্তাপুর প্রতিনিধি: চাঁপাই নবাবগঞ্জের গোমস্তাপুরে এক ব্যক্তিকে মিথ্যা মামলায় ফাঁসিয়ে দেয়ার অভিযোগ করেছেন তার পরিবার। মঙ্গলবার গোমস্তাপুর উপজেলা প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন তারা।
সংবাদ সম্মেলন লিখিত বক্তব্য পাঠ করেন মামলায় জেলহাজতে থাকা উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের লক্ষীনারায়নপুর গ্রামের মনিরুল ইসলামের বড় ছেলে মতিউর রহমান। এ সময় উপস্থিত ছিলেন তার মা আনোয়ারা বেগম, চাচা আঃ গনি,ফুফু চেন বানু ও চাচাত ভাই আতাউর রহমান। লিখিত বক্তব্যে জানান হয়, গত ১৯ নভেম্বর র্যাব-৫,চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা তার পিতা মনিরুল ইসলাম( ৫৭)কে অর্থ আত্নসাৎ ও প্রতারনার অভিযোগে আটক করে গোমস্তাপুর থানা পুলিশের নিকট হস্তান্তর করে।
এ ঘটনায় একই ইউনিয়নের দূর্গাপুর গ্রামের প্রতারিত যুবক হামিদ আলী বাদী হয়ে গত ২০ নভেম্বর গোমস্তাপুর থানায় একটি মামলা দায়ের করলে পুলিশ তাকে জেলহাজতে প্রেরণ করে। সংবাদ সম্মেলন দাবি করা হয় আটককৃত মনিরুল ইসলাম কোন ভাবেই এ ঘটনার সাথে জড়িত নয়। তবে তার সৌদি প্রবাসী ছোট ভাই মাসুমসহ স্থানীয় কয়েকজন এ ঘটনার সাথে জড়িত বলে স্বীকার করে তারা। এ প্রসঙ্গে অভিযানে নেতৃত্ব দেয়া র্যাব কর্মকর্তা পুলিশ পরিদর্শক আল নেওয়াজ আরেফীন জানান,ভূক্তভোগীর অভিযোগের ভিত্তিতে র্যাব তাকে আটক করে পুলিশে সোপর্দ করে।
এ বিষয়ে মামলার বাদী হামিদ আলী জানান, মনিরুল ইসলাম ও তার সৌদি প্রবাসী ছোট ছেলে মাসুম সেনাবাহিনীর বেসামরিক পদে তাকে ভূয়া নিয়োগপত্র দিয়ে তার নিকট হতে ১২ লক্ষ টাকা হাতিয়ে নেয়। এ ঘটনায় সে র্যাবকে অভিযোগ করলে র্যাব তাকে আটক করে পুলিশে দেয়। পরে সে থানায় মামলা করে।


প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২২ | সময়: ৬:০১ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর