মেয়র লিটনের শোক : নগরীর সাবেক কমিশনার নূর মোহাম্মদ আর নেই

স্টাফ রিপোর্টার : নগরীর শিরোইল কলোনী নিবাসী ও ১৯ নম্বর ওয়ার্ডের সাবেক কমিশনার বিশিষ্ট সমাজ সেবক নূর মোহাম্মদ আশরাফী গতকাল রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করিয়াছেন (ইন্না লিল্লাহে…রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর । তার পিতার নাম আব্দুল মজিদ। দীর্ঘদিন তিনি নানা রোগে অসুস্থ ছিলেন। গত সপ্তাহে তার শারীরিক পরিস্থিতির আরো অবনতি হলে তাকে মেডিকেলে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকালে তার মৃত্যু হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন ছেলে ও দুই মেয়ে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
গতকাল বাদ আসর শিরোইল কলোনী রেল স্টেশন তেল ডিপো মাঠে তার জানাজা নামাজ শেষে গৌরহাঙ্গা কবর স্থানে দাফন কাজ সম্পন্ন করা হয়। তার জানাজায় অংশ নেয় রাজশাহী সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও এমপি মিজানুর রহমান মিনু। উপস্থিত ছিলেন সাবেক মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার , ১৯ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মনিরুজ্জামান শরীফ ও নুরুজ্জামান টিটো । এ ছাড়া নগরীর বিশিষ্ট ব্যবসায়ী সমাজ সেবক ও নানা শ্রেণি পেশার ব্যক্তি বর্গ সহ এলাকাবাসি উপস্থিত ছিলেন। এ সময় তারা মরহুমের মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
এদিকে মহানগরীর শিরোইল কলোনী পশ্চিমপাড়া নিবাসী ১৯নং ওয়ার্ডের সাবেক কমিশনার আলহাজ¦ নুর মোহাম্মদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। শনিবার এক শোক বিবৃতিতে এই শোক প্রকাশ করেন রাসিক মেয়র।
শোক বিবৃতিতে মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন ও তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।


প্রকাশিত: নভেম্বর ২০, ২০২২ | সময়: ৬:২৫ পূর্বাহ্ণ | সুমন শেখ