আদমদীঘিতে বার্মিজ চাকুসহ দুই যুবক গ্রেপ্তার

আদমদীঘি প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে স্টীলের বার্মিজ চাকুসহ দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার গভীর রাতে উপজেলার ছাতিয়ানগ্রাম ইউনিয়নের ছাতিয়ানগ্রাম বাজার মসজিদের সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো- উপজেলার ছাতিয়ানগ্রাম ইউনিয়নের ছাতিয়ানগ্রাম এলাকার আশরাফুল ইসলামের ছেলে রাফিক সরকার রাফি (২২) ও একই এলাকার রুহুল আমিন হেলালের ছেলে খন্দকার ফারুক ওরফে মেজবা (২২)। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মামলা দায়েরের পর আদালতে প্রেরণ করা হয়েছে।
আদমদীঘি থানার উপ-পরিদর্শক আবু হাসান জানান, মঙ্গলবার উপজেলার ইন্দইল ব্রিজ থেকে ছাতিয়ানগ্রাম এলাকায় সিএনজি করে সঙ্গীয় ফোর্স নিয়ে রাত্রিকালীন নিরাপত্তা ডিউটি করছিলাম। রাত ৩ টায় ছাতিয়ানগ্রাম বাজার মসজিদের সামনে পৌঁছাতে পাকা রাস্তার পাশে সন্দেহজনকভাবে দুই ব্যক্তিকে দাঁড়িয়ে থাকতে দেখি। এরপর তাদের আটক করে জিজ্ঞেসাবাদ করা হয়। এসময় তাদের তল্লাশি করে দুটি স্টীলের বার্মিজ ফোল্ডিং চাকু উদ্ধার করা হয়।
আদমদীঘি থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম রেজা জানান, এ ঘটনায় তাদের দুইজনের বিরুদ্ধে থানায় মামলা দায়েরের পর আদালতে প্রেরণ করা হয়েছে। ওসি আরও জানান, রাফিকের নামে ২ টি মামলা এবং খন্দকার ফারুক ওরফে মেজবার নামে বিভিন্ন থানায় ৫ টি মামলা রয়েছে।


প্রকাশিত: নভেম্বর ১৬, ২০২২ | সময়: ৫:৪৭ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর