সর্বশেষ সংবাদ :

মহাদেবপুরে ক্ষুদ্র প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ

মহাদেবপুর প্রতিনিধি ঃ

মহাদেবপুরে ক্ষুদ্র প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ করা হয়েছে। ১৫ নভেম্বর মঙ্গলবার বেলা ১১টার সময় মহাদেবপুর উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের হলরুমে কৃষক সমাবেশে প্রধান অতিথি হিসেবে নওগাঁ-৩, মহাদেবপুর-বদলগাছী আসনের সংসদ সদস্য মোঃ ছলিম উদ্দিন তরফদার ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের হাতে সরিষা বীজ তুলে দিয়ে কর্মসূচির উদ্বোধন করেন।

 

জানাগেছে ২০২২-২৩ অর্থবছরে মহাদেবপুর উপজেলার ২ হাজার ২শ ৫০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে রবি মৌসুমে কৃষি প্রণোদনার আওতায় বিনামূল্যে গম, ভুট্টা, সরিষা, সূর্যমুখী, চিনামাদাম, শীতকালীন পেঁয়াজ, মুগ, মসুর এবং খেসারী এর বীজ বিতরণ করা হয়।

কৃষক সমাবেশে উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবু হাসান এর সভাপতিত্বে এবং উপসহকারী কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মকিম উদ্দিনের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন বিশেষ অতিথি মোঃ আহসান হাবীব ভোদন উপজেলা পরিষদ চেয়ারম্যান, কৃষিবীদ মোঃ মমরেজ আলী উপজেলা কৃষি অফিসার, অনুকুল চন্দ্র সাহা বুদু উপজেলা ভাইস চেয়ারম্যান, রাবেয়া রহমান পলি মহিলা ভাইস চেয়ারম্যান প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যকালে জাতীয় সংসদ সদস্য ছলিম উদ্দিন তরফদার বর্তমান সরকারের উন্নয়নমূলক বিভিন্ন কর্মকান্ড তুলে ধরেন এবং বিগত সরকারের ব্যাপক সমালোচনা করে পুনরায় নৌকা মার্কায় ভোট চান। পরে তিনি উপজেলা পরিষদ চত্বরে ৪৪তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ বিজ্ঞান মেলা এবং ৭ম জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াড এর উদ্বোধন করে বক্তব্য দেন।

সানশাইন / শামি


প্রকাশিত: নভেম্বর ১৫, ২০২২ | সময়: ২:১৫ অপরাহ্ণ | Daily Sunshine

আরও খবর