রাজশাহীতে ‘গ্রীন পদ্মা কটেজ’র কাজের উদ্বোধন

স্টাফ রিপোর্টারঃ

গ্রীন প্লাজা রিয়েল এস্টেট কোম্পানী লিমিটেড এর চলমান প্রকল্প ‘গ্রীন পদ্মা কটেজ’ এর কাজের উদ্বোধন করা হয়েছে। রবিবার (১৩ নভেম্বর) দুপুর দুইটায় রাজশাহী নগরীর শিরোইলে এর উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী সিটি করপোরেশনের ২২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আব্দুল হামিদ সরকার টেকন।

 

 

তিনি বলেন, ২২ নম্বর ওয়ার্ডে দুইটি প্রজেক্টের কাজ শেষ পর্যায়ে গ্রীন প্লাজা রিয়েল এস্টেট কোম্পানী লিমিটেডের। এই কোম্পানীটি রাজশাহীতে সুনামের সাথে কাজ করে যাচ্ছে। রিয়েল এস্টেট কোম্পানীগুলোর মধ্যে রাজশাহীতে ‘গ্রীন প্লাজা রিয়েল এস্টেট কোম্পানী লিমিটেড’ মানুষের আস্থা অর্জন করেছে। আমার জানা মতে, তারা স্বচ্ছতার সাথে দ্রুত সময়ের মধ্যে কাজ সম্পন্ন করছে।তিনি আরো বলেন, শিরোইলের ‘গ্রীন পদ্মা কটেজ’র গুরুত্ব ভালো। কারণ চার লেন সড়কের পাশেই এই ‘গ্রীন পদ্মা কটেজ’। কাছেই বাস স্ট্যান্ড ও রেলওয়ে স্টেশন। অনেকটাই শহরের প্রাণ কেন্দ্র।

 

 

 

অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য দেন, রাজশাহী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি মাসুদুর রহমান রিংকু। তিনি বলেন, রাজশাহী আর আগের রাজশাহী নেই। অনেক উন্নত হয়েছে। তার অংশ হিসেবে ডেভলপমেন্ট কোম্পানীগুলো বেশি অবদান রাখছে। কারণ এসব ডেভলপমেন্ট কোম্পানী শহরে নতুন নতুন সুন্দর বহুতল ভবন নির্মাণ করছে। সুন্দর নগরী গড়ে তোলার মূলে রয়েছেন নগর পিতা রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এইচএম খায়রুজ্জামান লিটন। তিনি আরো বলেন, রাজশাহীবাসীর দীর্ঘদিনের চাওয়া ছিল রাজশাহী-কক্সবাজার রুটে বিমান ব্যবস্থা। সেই প্রতিক্ষা পূরণ হয়েছে। আগামি ১৭ নভেম্বর রাজশাহী-কক্সবাজার রুটে সরাসরি বিমান চালু হবে।

 

 

অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে রাজশাহী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির পরিচালক ও গ্রীন প্লাজা রিয়েল এস্টেট কোম্পানী লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক মো. মোস্তাফিজুর রহমান বলেন, রাজশাহী গ্রীন সিটি। এই গ্রীন নগরীতে, গ্রীন প্লাজা রিয়েল এস্টেট কোম্পানী। এই শহরের সাথে প্রতিষ্ঠানের নাম; আর কাজের সাথে দারুন মিল রয়েছে। তিনি বলেন, আমরা সর্বোচ্চ নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছি। গ্রীন প্লাজা রিয়েল এস্টেট কোম্পানীর নির্মিত প্রজেক্ট সমূহে যারা ফ্লাট নিচ্ছেন তারা সকলেই সন্তোষ প্রকাশ করেছেন। কারণ সুন্দর লোকেশনে সুন্দর ভবন। গ্রহকদের আরো মর্যাদা বাড়িয়ে দেয়। পরিশেষে গ্রীন প্লাজা রিয়েল এস্টেট কোম্পানী লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক মোস্তাফিজুর রহমান সকলের সহযোগিতা কামনা করেন। শেষে ‘গ্রীন পদ্মা কটেজ’র পাইলিং এর কাজ অনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়।

 

 

 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন-রাজশাহী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির পরিচালক রিয়াজ আহমেদ, হারুন অর রশিদ, বিসিএস সাধারণ শিক্ষা সমিতির নির্বাহী সদস্য (রাজশাহী সাংগঠনিক অঞ্চল) ও রাজশাহী নিউ গভ. ডিগ্রি কলেজের ইংরেজি বিভাগের প্রভাষক খালেদা ইয়াসমিন, সড়ক পরিবহন গ্রুপের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মতিউল হক টিটো, সহ-সাধারণ সম্পাদক মেহদী মাসুদ, সাংস্কৃতিক ব্যক্তিত্ব নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর প্রতিষ্ঠাতা সভাপতি আব্দুল হাসিব পান্না।

 

 

 

 

সানশাইন/টিএ


প্রকাশিত: নভেম্বর ১৩, ২০২২ | সময়: ৯:২০ অপরাহ্ণ | Daily Sunshine