প্রাইভেটকারের ইঞ্জিনে গাঁজা বহন নাটোরে ১৪ কেজি গাঁজাসহ দুজন আটক

বড়াইগ্রাম প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রাম উপজেলার রাজাপুর বাজার এলাকায় ১৪ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫। এ সময় গাঁজা বহনকারী প্রাইভেটকারটিও জব্দ করা হয়। শনিবার ভোর চারটার দিকে উপজেলার রাজাপুর বাজার এলাকায় মহাসড়কে চেকপোস্ট বসিয়ে তাদের গ্রেফতার করা হয়। র‌্যাব জানায়, ওই প্রাইভেটকারের ইঞ্জিনের নিচে আলাদা জায়গা তৈরি করে বিশেষ কায়দায় নিয়ে যাওয়া হচ্ছিল ১৪ কেজি গাঁজা।
গ্রেফতাররা হলেন প্রাইভেট কারের চালক রংপুর জেলার কোতোয়ালি উপজেলার পূর্ব বড়বাড়ি মরিসটারী এলাকার আবুল হোসেনের ছেলে রহিদুল ইসলাম (৩৫)। তিনি বর্তমানে লালমনিরহাট জেলার সদর উপজেলার বালাটারি মিশন মোড় এলাকায় বসবাস করেন। অপরজন হলেন লালমনিরহাট জেলার সাহেবপাড়া রেল স্টেশন এলাকার সোলায়মান আলীর ছেলে মুসা সরকার (২৮)।
র‌্যাব-৫ এর কোম্পানি অধিনায়ক ও অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন জানান, আটক মাদক ব্যবসায়ীরা ওই গাঁজা দেশের সীমান্তবর্তী এলাকা থেকে সংগ্রহ করেছেন। তারা আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে বিক্রির উদ্দেশে পরিবহন ও দেশের বিভিন্ন অঞ্চলে বিক্রি করে আসছিলেন। শনিবার ভোরে বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।


প্রকাশিত: নভেম্বর ১৩, ২০২২ | সময়: ৫:২৯ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর