রাজশাহীতে পৃথক অভিযানে বিপুল চোরাইমদ ও ইয়াবাসহ চারজন গ্রেফতার

স্টাফ রিপোর্টার : রাজশাহীর মোহনপুরের সাওতাল পল্লীতে অভিযান চালিয়ে তিন হাজার লিটার চোলাইমদসহ তিনজনকে আটক করেছে র‌্যাব। শুক্রবার ভোরে উপজেলার রায়ঘাটি সাঁওতালপাড়ায় এ অভিযান চালানো হয়।
এ সময় আলাল চন্দ্র রায় (৩২) নামের একজনের বাড়ীর রান্নাঘর থেকে ৩ হাজার ১৫০ লিটার চোলাইমদ, মদ বিক্রির ১৪৮০ টাকা জব্দ করা হয়। এসময় তিনজনকে গ্রেফতার করা হয়। এরা হলো, আলাল চন্দ্র রায় (৩২), রঞ্জিত রায় (৩৩) ও সন্তেস রায় (২৬)। পরে তাদের বিরুদ্ধে রাজশাহী জেলার মোহনপুর থানায় মাদকদ্রব্য আইনে মামলা রুজু করা হয়েছে।
এদিকে জেলার চারঘাট উপজেলায় অভিযান চালিয়ে ১ হাজার ৮০০ পিস ইয়াবা জব্দ করেছে র‌্যাব। এসময় হৃদয় ইসলাম (২২) নামের যুবকে গ্রেফতার করা হয়।
শুক্রবার র‌্যাব রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল রিয়াজ শাহরিয়ার এতথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান বৃহস্পতিবার দিবাগত রাত ৯টার দিকে র‌্যাব হৃদয়কে গ্রেফতার করে। হৃদয় রাজশাহীর চারঘাট উপজেলার মোক্তারপুর আন্দারীপাড়া গ্রামের বাসিন্দা।
রিয়াজ শাহরিয়ার জানান, গোপন খবরের ভিত্তিতে হৃদয়ে বাড়িতে অভিযান চালানো হয়। এসময় হৃদয় পালানোর চেষ্টা করলে তাকে আটক করা হয়। পরে তার শয়নকক্ষে লুকিয়ে রাখা ইয়াবা জব্দ করা হয়। তিনি আরও জানান, হৃদয়ের বিরুদ্ধে চারঘাট মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।


প্রকাশিত: নভেম্বর ১২, ২০২২ | সময়: ৬:০৫ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর