ঢাকায় সমাবেশে গিয়ে মৃত্যুর কোলে ঢলে পড়লেন রাজশাহীর যুবলীগ নেতা

স্টাফ রিপোর্টার : রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে যুবলীগের সমাবেশে গিয়ে রাজশাহীর যুবলীগ নেতার মৃত্যু হয়েছে। তার না জিন্নাত আলী হারুন (৪৫)। তিনি ঢাকায় সমাবেশ স্থলে পৌছে সেখানেই স্ট্রোক করে মারা যান। শুক্রবার রাজশাহী থেকে সমাবেশে যোগ দিয়েছিলেন তিনি।
একই সমাবেশে অংশ নেওয়া রাজশাহী জেলা যুবলীগ সাংগঠনিক মোবারক হোসেন মিলন বলেন, জিন্নাত আলী হারুন রাজশাহীর মোহনপুর থানার বাকশিমইল ইউনিয়ন যুবলীগের সভাপতি। প্রচণ্ড রোদের মধ্যে গরমে অসুস্থ হয়ে পড়লে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়। পরে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে তাকে মৃত ঘোষণা করেন। খব পেয়ে রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন ঢামেক হাসপাতালে উপস্থিত হন এবং আইনি প্রক্রিয়াসহ মরদেহ নিজ গ্রাম বাকশিমইলে নেওয়ার উদ্যোগ গ্রহণ করেন।
জিন্নাত আলী হারুন রাজনীতির পাশাপাশি মাছের ব্যবসা এবং মোহনপুর উপজেলা সদরে ওএমএস ডিলার ছিলেন। জিন্নাত আলী হারুনের স্ত্রী খালেদা, ছেলে শাহরিয়ার জয় (১৭) ও মেয়ে ফাতেমা খাতুনকে (১০) নিয়ে সুখের সংসার। যুবলীগ নেতার এই আকস্মিক মৃত্যুতে পরিবার, শুভাকাঙ্খি ও মোহনপুরসহ রাজশাহীর রাজনীতি অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে। পাশাপাশি সমাবেশে থাকা যুবলীগ নেতৃবৃন্দ মর্মাহত হয়েছেন। তার জানাযার নামাজ আজ (শনিবার) মোহনপুর সদরে অনুষ্ঠিত হবে বলে জানা গেছে।
এদিকে জিন্নাত আলী হারুনের আকস্মিক মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন। তিনি মরহুমের রুহের মাগফেরাত কামনাসহ শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন।


প্রকাশিত: নভেম্বর ১২, ২০২২ | সময়: ৬:০৫ পূর্বাহ্ণ | সুমন শেখ