‘রাজশাহীতে বিএনপির সমাবেশে গরু গাড়িতে অংশ নেবে নেতাকর্মীরা’

স্টাফ রিপোর্টার : ধর্মঘট যত ডাকবে বিএনপির নেতাকর্মীদের মনের ভেতর আগ্রহ ততই বাড়বে বলে মন্তব্য করেছেন দলটির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু।
তিনি বলেন, সরকার ও সরকারের সহযোগী পরিবহন নেতারা পরিবহন ধর্মঘটের পাঁয়তারা করছেন। এমনকী রেল ধর্মঘটেরও ষড়যন্ত্র চলছে। তবে এ ধরনের ষড়যন্ত্র করে গণসমাবেশে বাধা দেওয়া যাবে না।
শুক্রবার (১১ নভেম্বর) রাজশাহী জেলা ও মহানগর বিএনপির বিভিন্ন ইউনিট প্রধানদের সঙ্গে মতবিনিময় শেষে সাংবাদিকদের এসব কথা বলেন রুহুল কুদ্দুস তালুকদার দুলু।
দুলু বলেন, ‘আগামী ৩ ডিসেম্বর বিএনপির রাজশাহী বিভাগীয় গণসমাবেশ বানচাল করতে ষড়যন্ত্র শুরু হয়েছে। কিন্তু যান চলাচল বন্ধ বা এ ধরনের ষড়যন্ত্র করে আমাদের নেতাকর্মীদের থামিয়ে রাখা যাবে না। প্রয়োজনে পায়ে হেঁটে নেতাকর্মীরা সমাবেশে যোগ দেবেন।’
‘বিএনপি নেতাকর্মীরা প্রয়োজনে সাইকেল, মোটরসাইকেল, রিকশা, ভ্যান, গরুর ও মহিষের গাড়িতে গণসমাবেশে অংশ নেবেন। প্রয়োজনে আগে থেকেই নেতাকর্মীরা রাজশাহীতে আসতে শুরু করবেন। তাদের থাকা ও খাওয়ার ব্যবস্থা করা হবে।’
এ সময় উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু, চেয়ারপারসনের উপদেষ্টা হেলালুজ্জামান তালুকদার লালু, কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক শাহীন শওকত, জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ প্রমুখ।


প্রকাশিত: নভেম্বর ১২, ২০২২ | সময়: ৬:০৩ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর