সর্বশেষ সংবাদ :

পরাজিত ভারতকে পাকিস্তানের প্রধানমন্ত্রীর খোঁচা

স্পোর্টস ডেস্ক: ধুঁকে ধুঁকে শেষ দিকে ঘুরে দাঁড়ানো জয়ে পাকিস্তান নিশ্চিত করেছে টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনাল। আর ভারতকে বৃহস্পতিবারের সেমিফাইনালে হারিয়ে বাবর আজমদের সঙ্গে মুখোমুখি হচ্ছে ইংল্যান্ড। রোহিত শর্মাদের এই পরাজয়ের পর পাকিস্তানের প্রধানমন্ত্রী খোঁচা দিলেন তাদের।
অ্যাডিলেডে ইংল্যান্ডের কাছে সেমিফাইনালে ১০ উইকেটে হেরে গেছে ভারত। গত বছরের বিশ্বকাপে সুপার টুয়েলভের ম্যাচেও পাকিস্তানের কাছে একই ব্যবধানে হেরেছিল তারা। ভারতকে ১০ উইকেটে হারানো দুই দল মেলবোর্নে ১৩ নভেম্বর ফাইনাল খেলতে যাচ্ছে, সেটাই রহস্যময় পোস্টে জানিয়ে দিলেন পাকিস্তানি প্রধানমন্ত্রী শেহবাজ শরিফ।
গত বছর ভারত ১৫১ রান করলে পাকিস্তান কোনও উইকেট না হারিয়ে করেছিল ১৫২ রান। আর সবশেষ সেমিফাইনালে ভারতের ১৬৮ রানের জবাবে ইংল্যান্ড বিনা উইকেটে করে ১৭০ রান। এই দুটি স্কোরের উল্লেখ করে ভারতকে কাটা ঘায়ে নুনের ছিটা দিলেন পাকিস্তানের সরকার প্রধান। ইংল্যান্ডের কাছে ভারতের সেমিফাইনাল হারের পর শরিফ টুইট করেছেন, ‘তাহলে, এই রোববার হতে যাচ্ছে ১৫২/০ বনাম ১৭০/০।’ টি-টোয়েন্টি বিশ্বকাপে ইংল্যান্ড ও পাকিস্তানই কেবল ১০ উইকেটে হারিয়েছে ভারতকে। বিশ্বমঞ্চে একাধিকবার ১০ উইকেটে পরাজিত দল তারাই।


প্রকাশিত: নভেম্বর ১১, ২০২২ | সময়: ৬:৩০ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর