সর্বশেষ সংবাদ :

নওগাঁয় ব্র্যাকের ইয়ুথ অ্যাডাল্ট পার্টনারশিপ সংলাপ অনুষ্ঠিত 

নওগাঁ প্রতিনিধি
নওগাঁয় ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন ও আইনি সুরক্ষা কর্মসূচির আওতায় পরিচালিত অধিকার এখানে, এখনই প্রকল্প এর আয়োজনে ইয়ুথ এডাল্ট পার্টনারশিপ সংলাপ অনুষ্ঠিত হয়েছে। বুধবার নওগাঁ সদর উপজেলা পরিষদ হলরুমে অনুষ্ঠিত কৈশোরকালীন স্বাস্থ্য সেবা বিষয়ক ইয়ুথ, ইনডিরেক্ট ও ডিরেক্ট এ্যাকটরদের সমন্বয়ে ওরিয়েন্টেশন সংলাপে উপস্থিত ছিলেন নওগাঁ সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: রফিকুল ইসলাম,উপজেলা নির্বাহী অফিসার মির্জা ইমাম উদ্দিন।

 

 

 

ইয়ুথ সদস্য মো: আল আমিনের সঞ্চালনায় অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন ব্র্যাক জেলা সমন্বয়কারী স্বপন কুমার মিস্ত্রি। সভার উদ্দেশ্য ও প্রকল্প বিষয়ে স্বাগত বক্তব্য রাখেন প্রকল্পের ডিস্ট্রিক ইয়ুথ মবিলাইজার আব্দুল হালিম এবং ব্র্যাকের সেফগাডিং নীতিমালা সম্পর্কে আলোচনা করেন প্রকল্পের এরিয়া কোঅডিনেটর মাধুরী সূত্রধর।

 

অনুষ্ঠানে শারীরিক পরিবর্তন, সচেতনতা বৃদ্ধি ও করণীয় সম্পর্কে শাহানা কার্টুন ভিডিও প্রদর্শন করা হয়। সভায় সমন্বিত যৌনতার শিক্ষা এবং হাইজেনিক টয়লেট ব্যবস্থা বাস্তবায়নে বর্তমান অবস্থা সমূহ, চ্যালেঞ্জ ও করণীয় বিষয়ে এবং যুব বান্ধব স্বাস্থ্য সেবা বর্তমান পরিস্থিতি ও চ্যালেঞ্জ বিষয়ে আলোচনা করা হয়। অন্যান্যদের মধ্যে শিক্ষক, ধর্মীয় নেতা, আইনজীবী, জনপ্রতিনিধি, সাংবাদিক, বৈচিত্র্যময় লিঙ্গের মানুষ সংস্কৃতিকর্মী ও ইয়ুথসহ ২৫ জন অংশগ্রহণ করেন।

সানশাইন/ শামি


প্রকাশিত: নভেম্বর ১০, ২০২২ | সময়: ১:০২ অপরাহ্ণ | Daily Sunshine