সর্বশেষ সংবাদ :

রাজশাহীতে গৃহহীনের জন্য আইডিইবি’র ঘর উপহার

স্টাফ রিপোর্টার: রাজশাহীর বাগমারা উপিজেলার যুগীপাড়া ইউনিয়নের কাতিলা গ্রামে ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনীয়ার্স, বাংলাদেশ (আইডিইবি) এর অর্থায়নে অসহায় ও গৃহহীন আব্দুল খালেককে ঘরের চাবি হস্তান্তর করা হয়। বুধবার বিকেলে গণপ্রকৌশল দিবস ও আইডিইবি’র গৌরবজ্জ্বল ৫২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে এ গৃহ উপহার হিসেবে প্রদান করা হয়।
এসময় উপস্থিত ছিলেন আইডিইবি কেন্দ্রীয় কমিটির সভাপতি এ কে এম এ হামিদ, সহ-সভাপতি কবির উদ্দিন, চাকুরি বিষয়ক সম্পাদক আব্দুল কুদ্দুস, জেলা কমিটির সভাপতি মোঃ আমিনুল হক, সাধারণ সম্পাদক হোসেন শাহীদ সোহরাওয়ার্দী, সাংগঠনিক সম্পাদক মোঃ মশিউর রহমান, জেলা ত্রাণ ও পুনঃবাসন কর্মকর্তা সালা উদ্দীন আল ওয়াদুদ, অর্থ সম্পাদক প্রকৌশলী আবু বাশির প্রমুখ। প্রধান অতিথি হিসেবে ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি উপস্থিত থাকার কথা থাকলেও জনগুরুত্বপূর্ণ কাজে তিনি উপস্থিত না হওয়ার মোবাইল ফোনে শুভেচছা জানান ও এমন মহতি কাজের ভূয়সী প্রশংসা করেন।
আইডিইবি সভাপতি এ কে এম এ হামিদ বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর গৃহহীনদের জন্য বাসগৃহ নির্মাণ করে দিচ্ছেন। আইডিইবি মাননীয় প্রধানমন্ত্রীর কার্যক্রমের সাথে একত্রতা ঘোষণা করে দেশের বিভিন্ন প্রান্তে গৃহহীনদের জন্য ঘর নির্মাণ করে দিচ্ছেন। এমন কার্যক্রমের জন্য আমরা গর্বিত। নতুন আধাপাকা ঘর পেয়ে আব্দুল খালেক মাননীয় প্রধানমন্ত্রী ও আইডিইবির প্রতি কৃতজ্ঞতা জানান। সাভার সাংগঠনিক জেলা আইডিইবির সভাপতি মো. রবিউল ইসলামের অর্থায়নে প্রায় ৩ লাখ টাকা ব্যয়ে বাগমারা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রাজীব আল রানা নেতৃত্বে ৫ সদস্য বিশিষ্ট কমিটি নির্মাণ কাজ সুষ্ঠুভাবে তদারকি করেন।


প্রকাশিত: নভেম্বর ১০, ২০২২ | সময়: ৬:১৪ পূর্বাহ্ণ | সুমন শেখ