সর্বশেষ সংবাদ :

পুঠিয়ায় আগুনে পুড়ে সর্বস্বান্ত পরিবার

পুঠিয়া প্রতিনিধি: রাজশাহীর পুঠিয়ায় আগুনে পুড়ে সর্বস্বান্তÍ হয়ে পড়েছে মতিন উদ্দিন নামের এক দরিদ্র কৃষক পরিবার। সোমবার দিবগত রাত ১১টার সময় এ আগুন লাগার ঘটনা ঘটে। ভুক্তভোগী মতিন উদ্দিন উপজেলার শিলমাড়িয়া ইউনিয়নের তেবাড়িয়া গ্রামের মৃত আলী মন্ডলের ছেলে।
মতিন উদ্দিনের ছোট ভাই জাহাঙ্গারি হোসেন জানান, আমার বড় ভাই একজন দরিদ্র কৃষক। সে মানুষের জমিতে কাজ করে ও জমি বর্গা নিয়ে কোন মতে দিন নিপাত করে। রাতে তারা খাওয়াদাওয়া শেষে ঘুমিয়ে যায়। পরে রাত ১১টার সময় প্রতিবেশি তার বাড়ির রান্নাঘরে আগুন দেখতে পয়ে চিৎকার শুরু করে। এসময় আমার ভাইসহ পরিবারের লোকজন উঠে ঘরে বাহির হওয়ার পর পরই তারদের শয়ন কক্ষে আগুন দাউদাউ করে জ¦লতে থাকে।
এসময় প্রতিবেশিদের সহযোগিতায় আগুন নিভানোর চেষ্টা করে ব্যার্থ হয়। এছাড়াও পুঠিয়া ফায়ারসার্ভিসে খবর দেওয়া হলে ফায়ার সার্ভিস আশার পূর্বেই চোখের সামনে ভাইয়ের ঘরের ব্যবহার্য জিনিসপত্রসহ ঘরে থাকা পিয়াজ ও রসুন পড়ে ছাই হয়ে যায়। এতে প্রায় তার দুই থেকে আড়াই লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।
এব্যাপারে পুঠিয়া ফার সার্ভিস সিভিল ডিফেন্সের ইনচার্জ জানান, আমরা খবর পেয়ে মাঝ রাস্তায় যাওয়ার পর ঘটনাস্থল থেকে জানানো হয় আগুন নিভে গেছে। তাই আমরা উক্ত স্থান থেকেই ফিরে আসি। তবে আগুন লাগার সঠিক কারণ জানাযায়নি বলে এ কর্মকর্তা জানান।


প্রকাশিত: নভেম্বর ৯, ২০২২ | সময়: ৫:৪১ পূর্বাহ্ণ | সুমন শেখ