নাটোরে রাস্তা পাকা করার দাবীতে এলাকাবাসীর মানববন্ধন

স্টাফ রিপোর্টার, নাটোর: নাটোরে রাস্তা পাকাকরণের দাবিতে মানববন্ধন করেছেন এলাকাবাসী। রোববার সকালে সদরের বউ বাজার এলাকার হাসিনা মোড়ে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে এলাকার সর্বস্তরের জনসাধারণ অংশ নেয়।
মানববন্ধনে বক্তারা বলেন, দীর্ঘ ৪০-৫০ বছর ধরে হাসিনার মোড় থেকে আমহাটি বেলতলা মোড় পর্যন্ত তিন কিলোমিটার রাস্তাটি বেহাল অবস্থায় পড়ে আছে। শহরের পাশ ঘেঁষে বসবাস করেও এলাকাবাসী তাদের নাগরিক সুবিধা থেকে বরাবরই বঞ্ছিত রয়েছে। এই রাস্তার দিকে আজ পর্যন্ত কেউ নজর দেয়নি। এই এলাকার অসুস্থ মানুষ ও গর্ভবতী নারী, কোমলমতি শিক্ষার্থীসহ বয়স্কদের চলাফেরায় মারাত্বক অসুবিধা হয়। সামান্য বৃষ্টি হলেই এ রাস্তা দিয়ে যানবাহন চলাচল তো দূরের কথা, পায়ে হেঁটেই চলাচল করা যায় না। তাই দ্রুত রাস্তাটি পাকা করে জনসাধারণের ভোগান্তি দূর করতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন তারা।
এ ব্যাপারে জানতে চাইলে নাটোর স্থানীয় সরকার বিভাগের (এলজিইডি)র নির্বাহী প্রকৌশলী মোঃ শহীদুল ইসলাম বলেন, একনেকে জেলার চারটি প্রকল্প প্রস্তাব পাঠানো হলেও তা অনুমোদন হয়নি। নতুন প্রকল্প অনুমোদন হলে জনগুরুত্বপূর্ণ এই রাস্তাটি পাকা করণের ব্যাপারে উদ্যোগ নেয়া হবে।


প্রকাশিত: নভেম্বর ৭, ২০২২ | সময়: ৫:৫৮ পূর্বাহ্ণ | সুমন শেখ