সর্বশেষ সংবাদ :

শিবগঞ্জে ফেন্সিডিল ও ২টি মোটরসাইকেলসহ ২ যুবক আটক

স্টাফ রিপোর্টার, শিবগঞ্জ: র‌্যাবের চলমান মাদক বিরোধী অভিযানে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে অভিযান চালিয়ে ফেন্সিডল ও ২টি মোটরসাইকেলসহ ২ যুবককে আটক করেছে র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা। শনিবার দিবাগত রাত ১২টার দিকে শিবগঞ্জ উপজেলার ছত্রাজিতপুর বাজারে অভিযান চালিয়ে ২৪০ বোতল ফেন্সিডিল ও ২টি মোটরসাইকেল সহ তাদের আটক করা হয়।
আটককৃত যুবকদ্বয় হচ্ছে, ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলার আড়ুয়া সোনারগাও গ্রামের মোঃ মহারাজ মীরের ছেলে মোঃ মাহাবুব রীম নয়ন(২৪) ও একই এলাকার মোঃ ইব্রাহিম হাওলাদারের ছেলে মোঃ হাসিব হাওলাদার (২২)।
শনিবার গভীর রাতে র‌্যাব চাঁপাইবাবগঞ্জ ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শিবগঞ্জ উপজেলার ছত্রাজিতপুর ইউনিয়নের ছত্রাজিতপুর বাজারের উত্তম ফার্মেসীর সামনে কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির ও কোম্পানী উপ অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ আমিনুল ইসলামের নেতৃত্বে একটি মাদক বিরোধী অভিযান চালিয়ে ২৪০ বোতল ফেন্সিডিল, ২টি মোটর সাইকেল, ২টি মোবাইল ফোন ও ৩টি সীমকার্ডসহ যুবকদ্বয়কে হাতেনাতে আটক করা হয়। এঘটনায় শিবগঞ্জ থানায় মামলা রুজু করা হয়েছে।


প্রকাশিত: নভেম্বর ৭, ২০২২ | সময়: ৫:৫৭ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর