রাজশাহীতে পল্লী চিকিৎসক হত্যার বিচার দাবিতে মানববন্ধন

স্টাফ রিপোর্টার : রাজশাহীর চারঘাটের পল্লী চিকিৎসক আব্দুল মান্নান হত্যাকারীদের বিচার দাবিতে রাজশাহীতে মানববন্ধন কর্মসূচি পালন করেছেন এলাকাবাসী। শনিবার সকালে নগরীর সাহেব বাজার জিরো পয়েন্টে মান্নানের পরিবার ছাড়াও গ্রামবাসী মানববন্ধনে অংশ নেন।
এসময় উপস্থিত ছিলেন পল্লী চিকিৎসক আব্দুল মান্নানের ছেলে মাইনুল হোসেন (লিপন), মোহাম্মদ মাহিন হোসেন (লিমন), ইউপি সদস্য সাবদুল ইসলাম, এলাকাবাসী বারিক ও আলমগীর হোসেন প্রমুখ।
মানববন্ধন চলাকালীন বক্তারা বলেন, চারঘাটের পল্লী চিকিৎসক আব্দুল মান্নানের হত্যার দীর্ঘ ৬ মাস পার হলেও চারঘাট থানা পুলিশ হত্যাকাণ্ডের প্রকৃত আসামিদের সনাক্ত করতে পারেনি। চারঘাট থানার ওসি মাদক, চোরাকারবারিদের সঙ্গে সখ্যতা গড়ে তোলার কারণে হত্যার জড়িত আসামিদের গ্রেফতার করছেন না। ওসির প্রশ্রয়ে চারঘাট থেকে রাজশাহী শহরে মাদক পাচার আসামীরা।
প্রসঙ্গত গত ২২ এপ্রিল ইফতারের আগে বাড়ি সংলগ্ন ফসলি জমিতে বিষপ্রয়োগ করার গলা কেটে হত্যা করে পল্লী চিকিৎসক আব্দুল মান্নানকে। এই ঘটনার পর চারঘাট থানায় রবিউল ইসলামকে আসামি করে এবং আরো অজ্ঞাতনামাদের নামে হত্যা মামলা করা হয়। কিন্তু অদৃশ্য কারণে মামলার ছয়মাস অতিবাহিত হলেও তদন্তে কোনো অগ্রগতি নেই। কোনো আসামীকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। মামলাটি পরে পিবিআইকে আদালত থেকে তদন্তভার দেওয়া হলেও কোনো ক্লু মেলেনি। রাজশাহী পিবিআই এ মামলা তদন্তেও কোন অগ্রগতি দেখাতে পারেনি। মানববন্ধন কর্মসূচি থেকে অবিলম্বে হত্যার সঙ্গে জড়িত আসামিদের গ্রেফতারের দাবি জানানো হয়।


প্রকাশিত: নভেম্বর ৬, ২০২২ | সময়: ৬:১১ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর