সর্বশেষ সংবাদ :

দুলর্ভপুর ইউপির সাবেক চেয়ারম্যানের জামানত বাজেয়াপ্ত

স্টাফ রিপোর্টার, শিবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের দুলর্ভপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে সাবেক এক চেয়ারম্যান প্রার্থী জামানত হারালেন। জামানত হারানো ঐ প্রার্থী হলেন সাবেক চেয়ারম্যান ও মুক্তিযোদ্ধা কমান্ডার মোহা: বজলুর রশিদ।
উপজেলা নির্বাচন অফিস জানায়, সীমানা জটিলতায় আটকে থাকার পর ২ নভেম্বর অনুষ্ঠিত হয় জেলার শিবগঞ্জ উপজেলার দুলর্ভপুর ইউনিয়ন পরিষদের নির্বাচন। এ নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবু আহমদ নজমুল কবির মুক্তা ১৩ হাজার ৫শ ৯৪ ভোট পাওয়ার পরেও জামায়াত সমর্থিত স্বতন্ত্র প্রার্থীর কাছে ৫ হাজার ১শ ৪০ ভোটের ব্যবধানে হেরে যান। অন্যদিকে তৃতীয় অবস্থানে থাকা সাবেক চেয়ারম্যান ও মুক্তিযোদ্ধা কমান্ডার মোহা: বজলুর রশিদ মাত্র ১ হাজার ৮শ সাত ভোট পান।
নির্বাচন অফিস আরও জানায় ইউনিয়নে বৈধ মোট ভোটের সংখ্যা ৩২ হাজার ১শ পয়ত্রিশ হওয়ায় জামানক ফেরতের শর্ত মোতাবেক বজলার রশিদের ভোট কমপক্ষে ৪ হাজার ১৬ ভোটের অধিক হতে হবে। কিন্তু তার প্রাপ্ত ভোট মাত্র ১ হাজার ৮শ সাত হওয়ায় তিনি জামানত হারিয়েছেন। বজলার রশিদের জামানত ফেরত না পাবার বিষয়টিও স্বীকার করেন উপজেলা নির্বাচন অফিসার ও রির্টানিং কর্মকর্তা তাহসিনুর রহমান।


প্রকাশিত: নভেম্বর ৫, ২০২২ | সময়: ৫:২৬ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর