ভারসাম্যহীন বৃদ্ধ পুলিশের সহায়তায় ফিরে পেল পরিবার

আদমদীঘি প্রতিনিধি: বগুড়ার আদমদীঘি থানা পুলিশের সহায়তায় মোনায়েম (৬৫) নামের এক মানসিক ভারসাম্যহীন ব্যক্তিকে তার পরিবারের কাছে ফিরিয়ে দেওয়া হয়েছে। বৃহস্পতিবার রাতে তাকে পরিবারের কাছে হস্তান্তর করা হয়। মোনায়েম রংপুর জেলার বদরগঞ্জ থানার টেক শেরহাট বালাপাড়া গ্রামের মৃত মজিবর রহমানের ছেলে। পুলিশের এমন উদ্যোগে সাধুবাদ জানিয়েছেন স্থানীয়রা।
আদমদীঘি থানার ওসি রেজাউল করিম রেজা জানান, গত বুধবার রাতে উপজেলার নশরতপুর ইউনিয়নের পুশিন্দা গ্রামের রাস্তায় অজ্ঞান হয়ে পড়েছিলেন এক মানসিক ভারসাম্যহীন ব্যক্তি। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। চিকিৎসা সেবায় সুস্থ হয়ে উঠার পর তাকে জিজ্ঞাসা করলে তার নাম ঠিকানা পাওয়া যায়। এদিকে তার কথা মতো বিভিন্ন জায়গায় খোঁজখবর নেয়া শুরু হয়। পরে তার পরিবারের লোকজনের সঙ্গে যোগাযোগ করা হলে তারা এসে ওই ব্যক্তিকে নিয়ে যায়।
ওসি আরোও জানান, ওই মানসিক ভারসাম্যহীন ব্যক্তি পরিবারের অজান্তে বাড়ি থেকে বেড়িয়ে আসেন। এরপর তিন দিন ধরে নিখোঁজ ছিলেন তিনি। পরিবারের লোকজনরা বিভিন্ন জায়গায় তাকে খোঁজাখুঁজি করছিলেন। একপর্যায় আদমদীঘি থানা পুলিশের সহায়তায় ওই ব্যক্তিকে পরিবারে কাছে ফিরিয়ে দেওয়া হয়।


প্রকাশিত: নভেম্বর ৫, ২০২২ | সময়: ৫:২৬ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর