সর্বশেষ সংবাদ :

মান্দায় অপহরণ মামলায় জামিন নামুঞ্জুর, ৬ আসামী কারাগারে

মান্দা প্রতিনিধি: নওগাঁর মান্দায় অবিনব কায়দায় অপহরন, ছিনতাই ও চাঁদাবাজি মামলায় ৬ আসামীকে কারাগারে পাঠিয়েছেন আদালত। বৃহস্পতিবার দুপুরে চাঁদাবাজি মামলায় নওগাঁর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালত-২ এ আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন তারা। শুনানী শেষে জামিন আবেদন নামঞ্জুর করে তাদের সকলকে জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন বিচারক তাজুল ইসলাম ।
মামলাসূত্রে জানা গেছে, নিচ কুলিহার গ্রামের মৃত আনার আলী মন্ডলের ছেলে ইউনুছ আলী মন্ডল (৫২) কে গত ৫ ফেব্রেুয়ারি অভিনব কায়দায় জিম্মি করে অপহরন করে চাঁদাবাজি, মারপিট, ব্যাংকের ফাঁকা চেক ও নন জুডিসিয়াল স্ট্যাম্পে জোড়পূর্বকভাবে সাক্ষর গ্রহণ, মোবাইল এবং মোটরসাইকেল ছিনতাইয়ের ঘটনায় তিনি নিজে বাদি হয়ে গত ৬ ফেব্রুয়ারি মান্দা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এরপর কোন প্রতিকার না পেয়ে ন্যায় বিচারের আশায় বাধ্য হয়ে নওগাঁর ২নং আমলী আদালতে কাঁশোপাড়া গ্রামের মোশারফ হোসেন মল্লিকের ছেলে শহিদুর ইসলাম মল্লিক (৩২), নাপিতপাড়া গ্রামের মৃত বজলুর রহমানের ছেলে মানুনুর রশিদ (৫০)ও আব্দুর রশিদ (৪৫), আমের আলীর ছেলে বাবুল হোসেন (৩৫), রাঙ্গামাটিয়া গ্রামের ইন্দ্র চন্দ্রের ছেলে বিধান চন্দ্র (২৯) এবং কাঁশোপাড়া গ্রামের সাইদুর রহমানের ছেলে উজ্জল হোসেন (২৬) এর বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন।
বাদীপক্ষের আইনজীবী সমরেন্দ্রনাথ কুন্ডু বলেন, অভিনব কায়দায় অপহরন ও চাঁদাবাজি মামলায় এজাহারভুক্ত ওই পলাতক আসামীরা আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করেন। পরবর্তীতে তাদের জামিন নামঞ্জুর করে তাদেরকে কারাগারে পাঠান আদালত। তাদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে বলেও জানান তিনি।


প্রকাশিত: নভেম্বর ৪, ২০২২ | সময়: ৬:১১ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর