সর্বশেষ সংবাদ :

ভাঙ্গুড়ায় জাতীয় যুব দিবস পালিত

ভাঙ্গুড়া প্রতিনিধিঃ 

পাবনার ভাঙ্গুড়ায় উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজন এবং স্থানীয় উপজেলা প্রশাসনের সহযোগিতায় জাতীয় যুব দিবস-২০২২ নানাবিদ কর্মসূচির মধ্যদিয়ে পালিত হয়েছে ।

মঙ্গলবার ১লা নভেম্বর  সকাল ১১টায় ‘প্রশিক্ষিত যুব, উন্নত দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ’ দিবসের প্রতিপাদ্যের আলোকে একটি বর্ণাঢ্য শোভা যাত্রা বের হয়ে পৌর সদরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ সভাকক্ষে আলোচনা সভা,যুব ঋণের চেক বিতরণ অনুষ্ঠানে যোগ দেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নাহিদ হাসান খানের সভাপতিত্বে ও উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা তপন কুমার সূত্রধরের সঞ্চালনায় বক্তব্য দেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. গোলাম হাফিজন রঞ্জু,মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. আজিদা পারভীন পাখি,উপজেলা সহকারি কমিশনার (ভূমি) বিপাশা হোসাইন।

 

অন্যদের মধ্য বক্তব্য দেন,উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মো. জাহিদুল ইসলাম, উপজেলা সাব-রেজিস্ট্রার মোঃ মাহবুবের রহমান ওয়াজেদ, উপজেলা সমবায় কর্মকর্তা রফিকুল ইসলাম,প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আবুল কালাম আজাদ এবং অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন,উপজেলা যুবউন্নয়ন কর্মকর্তা তপন কুমার সূত্রধর প্রমুখ। পরে ৯জনের মাঝে ৪লাখ ৭০ হাজার টাকার ঋণের চেক বিতরণ করা হয়।

 

 

 

সানশাইন/টিএ

 


প্রকাশিত: নভেম্বর ১, ২০২২ | সময়: ৮:৪৭ অপরাহ্ণ | Daily Sunshine

আরও খবর