বড়াইগ্রামে ক্লিনিক নির্মাণে বাধা চিকিৎসককে প্রাণনাশের হুমকি

বড়াইগ্রাম প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামের বনপাড়ায় বেসরকারী ক্লিনিক নির্মাণ কাজে বাধাদান ও চিকিৎসক-নার্সদের প্রাণনাশের হুমকি দেয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় সোমবার সন্ধ্যায় থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে।
সংশ্লিষ্ট সুত্রে জানা যায়, বনপাড়া জাহেদা হাসপাতালের তৃতীয় ও চতুর্থ তলার নির্মাণ কাজ চলছে। কিন্তু পার্শ্ববর্তী খলিলুর রহমানের ছেলে শরিফুল ইসলাম মিঠু গত ২৬ অক্টোবর অযাচিত ভাবে সেখানে গিয়ে নির্মাণ শ্রমিকদের বাধা দেন। এ সময় তিনি হাসপাতালের স্বত্ত্বাধিকারীসহ নার্সদের অশ্লীল ভাষায় গালমন্দ করাসহ তাদের প্রাণনাশের হুমকি দেন। পরবর্তীতেও তিনি একইভাবে চিকিৎসক-নার্সদেরকে নানাভাবে হুমকি দিয়ে আসছেন। এতে চিকিৎসক ও সেবিকাসহ হাসপাতালের স্টাফদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে। এ ঘটনায় সোমবার হাসপাতালের স্বত্ত্বাধিকারী ডা. জাহেদুল ইসলাম থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন।
এ ব্যাপারে কথা বলার জন্য অভিযুক্ত শরিফুল ইসলাম মিঠু’র মোবাইলে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও না পাওয়ায় তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি। বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু সিদ্দিক জানান, এ ব্যাপারে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


প্রকাশিত: নভেম্বর ১, ২০২২ | সময়: ৬:৩৩ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর