আদমদীঘিতে ৫ ডাকাত গ্রেপ্তার

আদমদীঘি প্রতিনিধি: আদমদীঘিতে ডাকাতির প্রস্তুতিকালে ৫ জন ডাকাতকে গ্রেপ্তার করেছে সান্তাহার ফাঁড়ির পুলিশ। এসময় তাদের কাছে থেকে ডাকাতির প্রস্তুতির সরঞ্জাম রশি, ছোড়া, হাসুয়া, বাঁশের লাঠি, লোহার রড, মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।
বিষয়টি নিশ্চিত করেছেন সান্তাহার পুলিশ ফাঁড়ির পরিদর্শক আব্দুল কাদের জিলানী। গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলার সান্তাহার পৌর শহরের ইয়ার্ড কলোনী মহল্লার মৃত আরদ্দি প্রামানিকের ছেলে আব্দুস সালাম(২৮), একই মহল্লার মৃত আলমের ছেলে সুজন (৩০), একই মহল্লার বোরহান উদ্দিনের ছেলে সম্রাট(২৭), পৌর শহরের বড় মালশন মহল্লার হায়দার আলীর ছেলে মোতালেব (২৪) ও নওগাঁ জেলার সদর উপজেলার খাগড়া মৃত হাবিবের ছেলে কামাল ওরফে জামাল (২২)।
আদমদীঘি থানার (ওসি) রেজাউল করিম রেজা জানান, সোমবার গভীর রাতে উপজেলার সান্তাহার পৌর শহরের পোঁওতা রেলগেট এলাকায় পাকা রাস্তার উপর বেশ ক’জন ডাকাত দেশীয় অস্ত্র নিয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে ৫ জন ডাকাতকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছে থেকে ডাকাতির প্রস্তুতির সরঞ্জাম ২টি রশি, ১টি ছোড়া, ১টি হাসুয়া, ৩টি বাঁশের লাঠি, ২টি লোহার রড, ১টি ব্যাটারি চালিত অটোরিকশা ও ৪টি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। ওসি আরোও জানান, অভিযানে ঘটনাস্থল থেকে আরও ৫-৬ জন ডাকাত পালিয়ে যায়। গ্রেপ্তারকৃত ওই ৫ জন ডাকাতদের বিরুদ্ধে মামলা দিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।


প্রকাশিত: নভেম্বর ১, ২০২২ | সময়: ৬:৩২ পূর্বাহ্ণ | সুমন শেখ