সর্বশেষ সংবাদ :

জয়পুরহাটে গৃহবধূর হত্যা মামলায় দুই সহোদরের যাবজ্জীবন কারাদণ্ড

জয়পুরহাট প্রতিনিধি: জয়পুরহাটের ক্ষেতলালে জমিজমা বিরোধে এক গৃহবধু হত্যা মামলায় দুই সহোদর ভাইয়ের যাবজ্জীবন ও ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো এক বছরের কারাদন্ডের আদেশ দিয়েছেন আদালত। রোববার দুপুরে জয়পুরহাট জেলা ও দায়রা জজ আদালতের বিচারক নূর ইসলাম এই রায় প্রদান করেছেন।
মামলা সুত্রে জানা যায়, জয়পুরহাট জেলার ক্ষেতলাল উপজেলার সুতরাইল গ্রামে জমিজমা বিরোধে ২০০৮ সালের ২অক্টোবর দিবাগত রাতে মোমিনের স্ত্রী হাছিনা (৩৯) তার ছোট ছেলেক নিয়ে ঘুমিয়ে ছিল। রাত ১টা থেকে ২টার মধ্যে বাড়ির প্রাচির টপকিয়ে শয়ন ঘরে প্রবেশ করে।
এরপর প্রতিবেশী আওলাদ ও দুলাল গৃহবধু হাছিনাকে গলাটিপে হত্যা করে। এসময় নিহতের ছোট ছেলে মেহেদী আসামীদের চিনে ফেলে। এ ঘটনায় নিহতের শশুর কোরবান আলী সরদার বাদী হয়ে ৩ অক্টোবর’ ০৮ সালে প্রতিবেশী মৃত আব্দুস ছালামের ছেলে, জহুরুল হোসেন, দুলাল হোসেন (৫৪), আওলাদ হোসেনের (৪৬) নাম উল্লেখ করে ক্ষেতলাল থানায় মামলা দায়ের করেন।
পরবর্তীতে মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই আব্দুল হানান মিয়া ২০০৯ সালের ২৬ জানুয়ারি আদালতে তিন সহোদর ভাইয়ের মধ্যে জহুরুল হোসেনের নাম বাদ দিয়ে দুলাল হোসেন ও আওলাদের নামে অভিযোগ পত্র দাখিল করেন।
মামলা চলাকালে ১৭ জন স্বাক্ষীর সাক্ষিতে রোববার দুপুরে দুই সহোদর ভাইয়ের যাবজ্জীবন কারাদন্ডের আদেশ দেন জেলা ও দায়রা জজ আদালতের বিচারক নূর ইসলাম।


প্রকাশিত: অক্টোবর ৩১, ২০২২ | সময়: ৬:৫০ পূর্বাহ্ণ | সুমন শেখ