সিংড়ায় গাঁজা ও টাকাসহ আটক ৫

সিংড়া প্রতিনিধি: নাটোরের সিংড়ায় গাঁজা ও বহনকাজে ব্যবহৃত একটি পিকআপভ্যানসহ পাঁচ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান র‌্যাব-৫। শনিবার এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়। এবিষয়ে সিংড়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
আটকরা হলেন- লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলার পশ্চিম সারডুবি গ্রামের মো. আতোয়ার রহমানের ছেলে ও পিকআপভ্যান চালক মো. রিপন ইসলাম (২৬), মধ্য গড্ডিমারি এলাকার মো. শাহ জালালের ছেলে ও পিকআপভ্যানের হেলপার মো. রুবেল হোসেন (২৫), সিংড়া পৌর এলাকার সরকারপাড়া মহল্লার মৃত আশকান আলীর ছেলে মো. মুন্নাব আলী (৩৮), পেট্রোবাংলা এলাকার মৃত বাবু হোসেনের ছেলে মো. সাগর আলী (২২) ও গোডাউন পাড়া এলাকার মো. ফটিক আলীর ছেলে মো. জিসান আলী (১৯)।
বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সিংড়া উপজেলার ভাগনাগরকান্দি আমরুলপাড়া এলাকায় জনৈক মো. জয়নাল প্রামানিকের বসত বাড়ির সামনে আত্রাই-সিংড়া সড়কে চেকপোস্ট বসিয়ে শুক্রবার রাতে উপজেলার ভাগনগরকান্দি আমরুলপাড়া এলাকায় চেকপোস্ট বসিয়ে ২৬কেজি সহ তাদের আটক করা হয়। সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, আটকরা সবাই পেশাদার মাদক বিক্রেতা। ২৬কেজি শুকনো গাঁজা, সাতটি মোবাইল ফোন, নয়টি সিমকার্ড, তিনটি মেমোরি কার্ড ও নগদ ১৯ হাজার ৩৩০ টাকা জব্দসহ ওই পাঁচ মাদক বিক্রেতাকে আটক করে র‌্যাব-৫। পরে তাদের বিরুদ্ধে সিংড়া থানায় মামলা রুজু করা হয়েছে। র‌্যাব-৫, নাটোর সিপিসি-২ এর ক্যাম্প কোম্পানি অধিনায়ক ও অতিরিক্ত পুলিশ সুপার মো. ফরহাদ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।


প্রকাশিত: অক্টোবর ৩০, ২০২২ | সময়: ৬:৩৪ পূর্বাহ্ণ | সুমন শেখ