দুর্গাপুরে সাংবাদিকদের সাথে এমপি মনসুরের মতবিনিময়

স্টাফ রিপোর্টার, দুর্গাপুর: রাজশাহীর দুর্গাপুরে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনের সংসদ সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য প্রফেসর ডা. মো. মনসুর রহমান। এ সময় বর্তমান সরকারের উন্নয়নমূলক কর্মকান্ড তুলে ধরে বক্তব্য রাখেন তিনি।
সাংসদ ডা. মনসুর রহমান বলেন, প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা চ্যালেঞ্জ নিয়ে পদ্মা সেতু নির্মাণ করে সমালোচকদের মুখে ছাই দিয়েছেন। জননেত্রী শেখ হাসিনার হাত ধরে সারাদেশের মতো পুঠিয়া-দুর্গাপুরেও ব্যপক উন্নয়ন হয়েছে। যা বিগত যে কোনো সময়ের চাইতে বেশি। জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে পুণরায় আওয়ামী লীগকে ক্ষমতায় দেখতে দেশবাসীর সহায়তা কামনা করেন তিনি।
তিনি বলেন, রোহিঙ্গাদের পুনর্বাসন ও ভূমিহীনদের ঘর করে দিয়ে পুরো বিশ্বের প্রশংসায় ভাসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর সুযোগ্য দিকনির্দেশনায় স্বাস্থ্য ও শিক্ষা খাতের উন্নয়ন, রাস্তাঘাট, ব্রীজ-কার্লভাট নির্মাণ, মডেল মসজিদ নির্মাণ সহ ধর্মীয় প্রতিষ্ঠানের উন্নয়ন, মুক্তিযোদ্ধা কমপ্লেক্স নির্মাণ, সামাজিক অবকাঠামো উন্নয়ন ও সাংবাদিকদের পেশাগত দক্ষতা বৃদ্ধিতে তথ্য মন্ত্রণালয়ের মাধ্যমে বিভিন্ন প্রশিক্ষণ কর্মশালার আয়োজন করা হয়েছে। এছাড়া দুর্গাপুরের স্থানীয় সাংবাদিকদের মান মর্যাদার উন্নয়নে প্রেসক্লাবের নিজস্ব ভবন নির্মাণ করার উদ্যোগ সর্ব মহলে প্রশংসা কুড়িয়েছে।
এমপি মনসুর রহমান বলেন, সাংবাদিকরা সমাজের দর্পন। সমাজের ভালো মন্দের সব খবর উঠে আসে সাংবাদিকদের মাধ্যমে। এ কারণে দেশের উন্নয়নমুলক কাজের সচিত্র প্রতিবেদন তুলে ধরতে সাংবাদিকদের প্রতি আহ্বান জানাচ্ছি।
পুঠিয়া-দুর্গাপুরের উন্নয়নে অগ্রণী ভূমিকা রাখতে এবং উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে আগামীতেও মনোনয়ন পেলে সাধারণ মানুষের সাথে-পাশে নিয়ে কাজ করে যেতে চাই। আশাকরি মাননীয় প্রধানমন্ত্রী সার্বিক দিক বিবেচনা করে এই আসনে পুণরায় আমাকে মনোনয়ন দেবেন বলে আমি আশাবাদী।
দুর্গাপুরে কর্মরত সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন, দুর্গাপুর প্রেসক্লাবের সভাপতি রবিউল ইসলাম রবি, সাধারণ সম্পাদক গোলাম রসুল, সাংবাদিক সমাজের সভাপতি মোবারক হোসেন শিশির, সাংবাদিক সমাজের সহ সভাপতি আব্দুল খালেক, প্রেসক্লাবের যুগ্ম-সাধারণ সম্পাদক জুবায়ের তুহিন, প্রচার সম্পাদক রুবেল হক, দপ্তর সম্পাদক মাসুদ রানা তুষার, সদস্য মশিউর রহমান, শাহাবুদ্দিন মোল্লা, শাহীন আলম, মোফাজ্জল হোসেন।
মতবিনিময় কালে সাংসদ ডা. মনসুর রহমানের সাথে ছিলেন, জেলা আওয়ামী লীগের সদস্য অব্দুর রাজ্জাক, রাজশাহী জেলা পরিষদের নব-নির্বাচিত সদস্য আবুল কালাম আজাদ বাচ্চু, সংরক্ষিত আসনের নির্বাচিত সদস্য রিনা বেগম, উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান বানেছা বেগম, উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সাবেক সদস্য প্রভাষক আমিনুল হক টুলু, ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, আজাহার আলী খাঁ, সাধারণ সম্পাদক কহিদুল ইসলাম, রিয়াজুল ইসলাম, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ছালিমুদ্দিন, পৌর যুবলীগের সভাপতি বেলাল হোসেন, সাধারণ সম্পাদক আবুল বাসার, উপজেলা ছাত্রলীগের সভাপতি শাকিল খান, সাধারণ সম্পাদক আতিকুর রহমান রিপন, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাজু আহমেদ।


প্রকাশিত: অক্টোবর ২৫, ২০২২ | সময়: ৬:৩১ পূর্বাহ্ণ | সুমন শেখ