সর্বশেষ সংবাদ :

 কাঠের গুড়ার মধ্যে ৬ কেজি গাঁজা, বাসযাত্রী ধরা

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি :

বগুড়ার আদমদীঘির সান্তাহারে আব্দুর রহিম (২০) নামের এক বাসযাত্রীর প্লাষ্টিকের বস্তা তল্লাশী করে ৬ কেজি গাঁজাসহ তাকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার রহিম বগুড়ার গাবতলী উপজেলার চকডঙর সুখানপুকুর গ্রামের ইদ্রিস প্রামানিকের ছেলে। সোমবার সকালে গ্রেপ্তারকৃত আসামীর বিরুদ্ধে থানায় মাদক আইনে একটি মামলা দায়েরের পর জেল হাজতে পাঠানো হয়েছে।

 

 

সান্তাহার পুলিশ ফাঁড়ির পরিদর্শক আব্দুল কাদের জিলানী জানান, সোমবার ভোর সাড়ে ৪টায় এক মাদক কারবারি বগুড়া থেকে নওগাঁগামী শ্যামলী পরিবহন নামের একটি যাত্রীবাহী বাসে গাঁজা নিয়ে আসছে। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ উপজেলার সান্তাহার পৌর শহরের হবীর মোড় এলাকায় চেকপোস্ট স্থাপন করে তল্লাশি অভিযান শুরু করেন।

 

 

 

এসময় ঢাকা থেকে ছেড়ে আসা ওই বাসটি সেখানে পৌঁছনোর পর পুলিশ তল্লাশি শুরু করেন। যাত্রীবেসে বাসের সিটে বসে থাকা আব্দুর রহিম নামের এক মাদককারবারি যুবক তার দু’পায়ের ফাঁকে একটি প্লাষ্টিকের বস্তায় কাঠের গুড়ার মধ্যে কৌশলে ৬ কেজি গাঁজা নিয়ে বসে ছিল।

 

 

তিনি আরো জানান, ঢাকা থেকে ছেড়ে আসা নওগাঁগামী বাসটিতে উল্লেখিত পরিমান গাঁজা নিয়ে বগুড়া চারমাথায় যাত্রীবেশে উঠেন আব্দুর রহিম। অভিযান পরিচালনার পর তার কাছ থেকে গাঁজা উদ্ধারসহ তাকে গ্রেপ্তার করা হয়েছে।

 

সানশাইন / শামি


প্রকাশিত: অক্টোবর ২৪, ২০২২ | সময়: ৫:০০ অপরাহ্ণ | Daily Sunshine

আরও খবর