সর্বশেষ সংবাদ :

বাঘায় ৮ জুয়াড়িসহ ১০ জন আটক

স্টাফ রিপোর্টার,বাঘা :

রাজশাহীর বাঘা থানা পুলিশের অভিযানে ৮ জন জুয়াড়ি-এবং ২ জন ওয়ারেন্ট আসামি সহ মোট ১০ জনকে আটক হয়েছে। রবিবার রাতে বিশেষ অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
বাঘা থানা পুলিশের পক্ষ থেকে জানানো হয়, রবিবার রাতে বিশেষ অভিযান পরিচালনা করে উপজেলার আলাইপুর ও হরিরামপুর এলাকায় জুয়া খেলা অবস্থায় মোট আট জনকে আটক করতে সক্ষম হন তারা।

 

 

এরা হলো মোঃ হান্নান মুন্সি(৪৫), পিতা-মৃত জলিল মন্ডল, গ্রাম-আলাইপুর (মহাজনপাড়া), মোঃ সুজন আলী(২৬), পিতা-মোঃ আকরাম আলী , গ্রাম- আলাইপুর (মহাজনপাড়া), মোঃ রাহাত আলী(৪০), পিতা-মৃত উম্মর আলী ,গ্রাম- হরিরামপুর (খান্দারপাড়া) , মোঃ ইন্নাল আলী(৩৮), পিতা-মোঃ শামসুল হুদা , গ্রাম- হরিরামপুর (খান্দারপাড়া), মোঃ আব্বাস আলী(৩৩), পিতা-মৃত আব্দুল গফুর, গ্রাম- ভানুকর (চরপাড়া), মোঃ আতিকুর রহমান(২৬), পিতা-মৃত কাজিমুদ্দিন , গ্রাম- ভানুকর (চরপাড়া) , মোঃ রাশেদ আলী(৩৩), পিতা-মোঃ বি”ছাদ আলী ,গ্রাম- আলাইপুর (মাদ্রাসা মোড়) , মোঃ শিমুল(৩০), পিতা-মোঃ আব্দুল কুদ্দুস , গ্রাম-আলাইপুর (মাদ্রাসা মোড়)।এদের সকলের বাড়ী বাঘা উপজেলায় ।

 

 

 

এছাড়াও থানা এলাকায় অভিযান পরিচালনা করে ১ জন সি.আর গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী এবং ০১ জন জি.আর গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী মোট ০২ জন আসামীদ্বয়কে গ্রেফতার করা হয় ।

 

 

বাঘা থানা অফিসার ইনচার্জ(ওসি) সাজ্জাদ হোসেন জানান, আটককৃত আসামীদের সোমবার সকালে আদালতে প্রেরণ করা হয়।

সানশাইন / শামি

 


প্রকাশিত: অক্টোবর ২৪, ২০২২ | সময়: ৩:৫৬ অপরাহ্ণ | সানশাইন