২৬ বছরে এপেক্স, ক্রেতাদের আকর্ষণীয় ছাড়

সানশাইন ডেস্ক : দেখতে দেখতে ২৫ বছর শেষ করে ২৬ বছরে পা রেখেছে দেশের শীর্ষস্থানীয় লাইফস্টাইল ব্র্যান্ড এপেক্স ফুটওয়্যার লিমিটেড। দিনটি উপলক্ষে অগণিত ক্রেতার প্রতি ভালোবাসার নিদর্শন হিসেবে দেশব্যাপী বিভিন্ন আকর্ষণীয় অফার ও এনগেজমেন্ট অ্যাক্টিভিটিসের আয়োজন করেছে এপেক্স।
এ উপলক্ষে বুধবার রাজধানীর কারওয়ানবাজারে অবস্থিত ডেইলি স্টার সেন্টারে সংবাদ সম্মেলনের আয়োজন করে প্রতিষ্ঠানটি। সংবাদ সম্মেলনে ২৫ বছরের এ পথচলায় পাশে থাকার জন্য সম্মানিত ক্রেতা, শুভাকাঙ্ক্ষী ও স্টেকহোল্ডারদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন এপেক্সের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সৈয়দ নাসিম মঞ্জুর। এসময় এপেক্সের প্রধান পরিচালন কর্মকর্তা ফিরোজ মোহাম্মদসহ কোম্পানির অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
সৈয়দ নাসিম মঞ্জুর বলেন, গত দুই দশকের বেশি সময় ধরে এপেক্স নিরলস প্রচেষ্টায় দেশের জুতার বাজারে একটি বিপ্লব এনেছে। সেই ৯০-এর দশক থেকে যেকোনো উৎসব পার্বণে দেশের মানুষের পায়ে চলার সঙ্গী হিসেবে সবার পছন্দের শীর্ষে এপেক্স। তিনি বলেন, গ্রাহকদের প্রত্যাশিত চাহিদা পূরণ করার জন্য আমরা নিরলসভাবে কাজ করে যাচ্ছি।
তিনি বলেন, ২৫ বছরে আমরা পার করতে পেরেছি তার কয়েকটা ভিত্তি আছে। প্রতিদিন আমরা চেষ্টা করি জুতার গুনগতমান ভালো করার। মান ও দামের মধ্যে একটা সমন্বয় করি। ক্রেতাকে সেরা সেবাটা দেওয়ার চেষ্টা করি।
সংবাদ সম্মেলনে ২৫ বছরের উৎসব উদযাপনের ঘোষণা দেয় এপেক্স কর্তৃপক্ষ। সংবাদ সম্মেলনে জানানো হয়, বর্তমানে নিজস্ব ৪৭৩ রিটেইল স্টোর আছে এপেক্সের। এছাড়া আট হাজার রিটেইলারে আমাদের উপস্থিতি রয়েছে।
এপেক্স তাদের এ ২৫ বছরের পথচলার খুশি ক্রেতার প্রতি ভালোবাসা ছড়িয়ে দিতে দেশব্যাপী সব স্টোরে ৪৫ দিনব্যাপী বিভিন্ন আকর্ষণীয় অফার এবং এনগেজমেন্ট অ্যাক্টিভিটিসের আয়োজন করেছে। যার মধ্যে উল্লেখ্য হলো— লাকি ২৫ অফার। এর মাধ্যমে উৎবের দিনগুলোতে প্রথম ২৫ নম্বর গ্রাহক কেনাকাটার ওপর ৫০ শতাংশ ডিসকাউন্ট পাবেন।
এছাড়া ক্রেতার জন্য স্পিন দা হুইল, সারপ্রাইজ ২৫ মিনিট, কম্বো অফার, স্টার সারপ্রাইজ, বার্থডে সারপ্রাইজ, এপেক্স রিওয়ার্ডস মেম্বারদের জন্য স্পেশাল স্যুভেনিরসহ থাকছে অনেক অফার।


প্রকাশিত: অক্টোবর ২৪, ২০২২ | সময়: ৫:১৭ পূর্বাহ্ণ | সুমন শেখ