সর্বশেষ সংবাদ :

জয়পুরহাট সদর উপজেলা আ’লীগের সভাপতি আনোয়ার সম্পাদক মোয়াজ্জেম

জয়পুরহাট প্রতিনিধি: রোববার জয়পুরহাটে শহরের শহীদ ডা. আবুল কাশেম ময়দানে জেলার জয়পুরহাট সদর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলন শেষে জয়পুরহাট সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে আনোয়ার হোসেন এবং সাধারন সম্পাদক হিসেবে মীর মোয়াজ্জেম হোসেনের নাম ঘোষনা করা হয়।
জয়পুরহাট সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মোস্তফার সভাপতিত্বে সকালে আনুষ্ঠানিক ভাবে এ সম্মেলনের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি আরিফুর রহমান রকেট।
সম্মেলনে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য আব্দুর রহমান। বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন,আওয়ামী লীগের কেন্দ্রীয় স্বাস্থ্য ও জনসংখ্যা সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট সামছুল আলম দুদু, জয়পুরহাট জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান অধ্যক্ষ খাজা শামছুল আলম,জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন মন্ডল, যুগ্ম সাধারণ সম্পাদক ও জয়পুরহাট পৌরসভার মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক।
প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য আব্দুর রহমান বলেছেন,‘এ সরকারের বিরুদ্ধে বিএনপির যতই ষড়যন্ত্র করুক না কেন, আওয়ামী লীগের নেতাকর্মীরা বেঁচে থাকতে তাদের ষড়যন্ত্র কখনোই বাস্তবায়ন হতে দেয়া হবে না। আওয়ামী লীগের নেতা কর্মীরা ঐক্যবদ্ধ হয়ে রাজ পথে বিএনপির মোকাবিলা করে তাদের প্রতিহত করবে।’
সম্মেলনের দি¦তীয় পর্বে বিকালে অনুষ্ঠান মঞ্চ থেকে আনুষ্ঠানকি ভাবে জয়পুরহাট সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে আনোয়ার হোসেন এবং সাধারণ সম্পাদক হিসেবে মীর মোয়াজ্জেম হোসেনের নাম ঘোষনা করে পরবর্তীতে অন্যান্য সম্পাদক ও সদস্যদের নাম সহ পুর্নাঙ্গ কমিটি প্রকাশ করা হবে বলে জানানো হয়।


প্রকাশিত: অক্টোবর ২৪, ২০২২ | সময়: ৫:১৬ পূর্বাহ্ণ | সুমন শেখ