রাজশাহীতে আমিন স্মৃতি ক্রিকেট টুর্ণামেন্ট’র উদ্বোধন

স্টাফ রিপোর্টার: রাজশাহী কলেজ মাঠে এই প্রথমবারের মত দুইমাসব্যাপি আমিন স্মৃতি ক্রিকেট টুর্ণামেন্ট এর উদ্বোধন করা হয়। রাজশাহী মহানগরীর দরগাপাড়া বন্দুত্বের বন্ধন এর আয়োজনে এবং রাসিক ৯নওয়ার্ড কাউন্সিলর রাসেল জামান এর সার্বিক সহযোগিতায় বুধবার বিকেলে উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এফবিসিসিআই এর পরিচালক, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কাউন্সিলর বিশিষ্ট ব্যবসায়ী শামসুজ্জামান আওয়াল। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ প্রফেসর আব্দুল খালেক।
সমাজসেবক সালাউদ্দিন মিন্টুর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাসিক ২২নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল হামিত সরকার টেকন, ৯নং ওয়ার্ড কাউন্সিলর রাসেল জামান, বিশিষ্ট ব্যবসায়ী ফরহাদ হোসেন, বেনজির আহম্মেদ এবং রুবেল, রাজশাহী কলেজের প্রফেসর আব্দুল্লাহ আল মামুন, সাদ স্পোর্টস এর কর্ণধার ও বিশিষ্ট ক্রিকেট কোচ জামিলুর রহমান সাদ ও রাজশাহী ক্রীড়া ও সাংস্কৃতিক সংঘের সাধারণ সম্পাদক রাকিব হোসেনসহ অন্যান্য ক্রীড়া সংগঠক, ক্রীড়াবিদ ও খেলোয়ারবৃন্দ। এই টুর্ণামেন্টে মোট ৪৮টি দল অংশগ্রহন করছে। উদ্বোধনী ম্যাচে দরগাপাড়া কোবরা ক্লাব ও মিম-ছা মিট ষ্টোর অংশগ্রহন করে।
সভাপতি তাঁর বক্তব্যে বলেন, খেলাধুলা তাঁর রক্তে মিশে গেছে। তাঁর পুরো পরিবার ক্রিকেটসহ অন্যান্য খেলার সঙ্গে যুক্ত উল্লেখ করে তিনি বলেন, রাজশাহীর খেলোয়ারগণ উদ্বুদ্ধ করতে ইতোপূর্বে তিনি বিভিন্ন বিদেশী খেলোয়ার রাজশাহীতে নিয়ে এসে ক্রিকেট খেলিয়েছেন। আগামীতেও এই ধারা তাঁর পক্ষ থেকে চলমান থাকবে বলে জানান তিনি। সেইসাথে এই টুর্ণামেন্টে অংশগ্রহনকারী প্রতিটি দলকে আর্থিক সহযোগিতা প্রদান করেন সভাপতি। বক্তব্য শেষে প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দ শান্তির দুত পায়রা উড়িয়ে দুইমাসব্যাপি এই টুর্ণামেন্টের উদ্বোধন করেন।


প্রকাশিত: অক্টোবর ২০, ২০২২ | সময়: ৫:২১ পূর্বাহ্ণ | সুমন শেখ