সর্বশেষ সংবাদ :

বাগমারায় ছাত্রলীগের কমিটি অনুমোদন পাওয়ায় আনন্দ মিছিল

বাগমারা প্রতিনিধিঃ

রাজশাহীর বাগমারা উপজেলা এবং ভবানীগঞ্জ সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগের আংশিক কমিটি অনুমোদন দিয়েছে জেলা ছাত্রলীগ। কমিটি অনুমোদন দেয়ায় বুধবার (১৯অক্টোবর) নব-গঠিত উপজেলা ছাত্রলীগ ও ভবানীগঞ্জ সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগের পক্ষ থেকে আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

 

বুধবার বিকেল ৪ টায় উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্সে জাতির জনকের প্রতিকৃতিতে নতুন কমিটির পক্ষে থেকে পুষ্পস্তবক অর্পণ করা হয়েছে। পরে দলীয় কার্যালয়ের সামনে থেকে একটি আনন্দ মিছিল বের করা হয়। মিছিলটি উপজেলা সদর ভবানীগঞ্জ বাজারের প্রধান প্রধান রাস্তা প্রদক্ষিণ করে নিউ মার্কেটে এসে সংক্ষিপ্ত আলোচনা সভায় মিলিত হয়। সভায় নতুন কমিটির নেতৃবৃন্দ জেলা কমিটিকে ধন্যবাদ জ্ঞাপন করেছেন।

 

বাগমারা উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রউফ রাজের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শিমুল ইসলামের পরিচালনায় বক্তব্য রাখেন, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মেহেদী হাসান, যুগ্ম সাধারণ সম্পাদক বিশাল আহমেদ আশিক, রাকিবুল ইসলাম রকি, সাংগঠনিক সম্পাদক সাব্বির রহমান, ভবানীগঞ্জ সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি শাহাদাত হোসেন শুভ, সাধারণ সম্পাদক মাসুদ রানা সোহাগ, ভবানীগঞ্জ পৌর ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক নাহিদ হাসান, সাবেক সভাপতি সুজন সাই প্রমুখ।

 

এ সময় ভবানীগঞ্জ সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগের সহ-সভাপতি নাইমুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক ফয়সাল মাহমুদ, নাজমুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সাদিক আল শাহরিয়ার সকাল, ভবানীগঞ্জ পৌর ছাত্রলীগের আহ্বায়ক রবিউল ইসলাম সহ বিভিন্ন ইউনিয়ন ও পৌর ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

বক্তাগন আওয়ামীলীগের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত কে শক্তিশালী করার লক্ষে সাংগঠনিক নিয়ম মেনে বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ধারণের পাশাপাশি ইঞ্জিনিয়ার এনামুল হক এমপির নেতৃত্বকে শক্তিশালী করার আহ্বান জানান নব গঠিত কমিটির নেতৃবৃন্দ।

 

 

 

সানশাইন/তৈয়ব

 


প্রকাশিত: অক্টোবর ১৯, ২০২২ | সময়: ৮:০৬ অপরাহ্ণ | Daily Sunshine