সর্বশেষ সংবাদ :

জয়পুরহাটে চেয়ারম্যানসহ সব পদে আ’লীগ প্রার্থীরা নির্বাচিত

জয়পুরহাট প্রতিনিধি: জয়পুরহাটে অত্যন্ত সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ-আনন্দমুখর পরিবেশে জেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। জেলার কোথাও কোন ধরনের, কোন অপ্রীতিকর ঘটনা ঘটে নি। নির্বাচনে চেয়ারম্যানসহ সকল পদে আওয়ামী লীগ প্রার্থীরা নির্বাচিত হয়েছেন।
ভোট গণনা শেষে জেলা প্রশাসকের কার্যালয় সূত্রে জানা গেছে, এ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অধ্যক্ষ খাজা সামছুল আলম (আনারস মার্কা প্রতীকে) বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তিনি প্রতিদ্বন্দ্বি জাসদ মনোনীত প্রার্থী-আবুল খায়ের মো: সাখাওয়াত হোসেনকে ২৯৫ ভোটে পরাজিত করেছেন। আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ খাজা সামছুল আলম পেয়েছেন ৩৯১ ভোট এবং ওই পদে পরাজিত (প্রতিদ্বন্দ্বি) জাসদ প্রার্থী পেয়েছেন ৯৬ ভোট।
এ ছাড়া সংরক্ষিত মহিলা সদস্যের দুটি পদে সাবিনা সুলতানা ও রত্না রশিদ এবং সদস্য (পুরুষ ) পদে- (৫ উপজেলায়) যথাক্রমে জয়পুরহাট সদর উপজেলায় রমজান আলী সরদার, পাঁচবিবি উপজেলায়- আবু সাঈদ আল মাহমুদ চন্দন, কালাই উপজেলায়-রফিকুল ইসলাম মাস্টার, ক্ষেতলাল উপজেলায়- মিঠু সাখিদার এবং আক্কেলপুর উপজেলায়- মাজহারুল আলম লিটন ভাবে নির্বাচিত হয়েছেন। এ নির্বাচনের মোট ভোটার সংখ্যা ছিল- ৪৯২। এর মধ্যে ভোট প্রদান করেছেন ৪৯০ জন। মোট ভোট সংগ্রহ (কাউন্ট) হয়েছে ৯৯.৬০ শতাংশ।


প্রকাশিত: অক্টোবর ১৮, ২০২২ | সময়: ৬:৪৫ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর