নগরীতে পৃথক অভিযানে দেড় কেজি গাঁজাসহ গ্রেপ্তার ৩

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীতে পৃথক অভিযানে দেড় কেজি গাঁজাসহ এক নারীসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ ও গোয়েন্দা পুলিশ।
রাজশাহী মহানগরীর মতিহার এলাকায় ১ কেজি গাঁজাসহ এক নারী মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে আরএমপি মতিহার থানা পুলিশ। গ্রেপ্তারকৃত লিপি বেগম (৪০) রাজশাহী মহানগরীর মতিহার থানার বাজে কাজলা সাকোপাড়া এলাকার নজরুল ইসলামের স্ত্রী।
ঘটনা সূত্রে জানা যায়, ১৬ অক্টোবর দুপুর ১২টার দিকে রাজশাহী মহানগর মতিহার থানার অফিসার ইনচার্জ আনোয়ার আলী তুহীনের তত্ত্বাবধানে এসআই আমিনুর রহমান ও তার টিম রাজশাহী মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলেন।
এ সময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন মতিহার থানার বাজে কাজলা সাকোপাড়া বেড়ি বাঁধ এলাকায় এক নারী মাদক বিক্রয়ের জন্য অবস্থান করছেন।
উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে মতিহার থানা পুলিশের ঐ টিম দুপুর সাড়ে ১২টার দিকে সাকোপাড়া বেড়ি বাঁধ এলাকায় অভিযান পরিচালনা করে আসামি লিপি বেগমকে গ্রেপ্তার করে। এসময় তার কাছ থেকে ১ কেজি গাঁজা উদ্ধার হয়। গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।
এদিকে নগরীতে গোয়েন্দা পুলিশের অভিযানে নগরীতে ডিবি’র বিশেষ অভিযানে ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে। সেই সঙ্গে ২ জনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলো রবিন আলী (২১) ও রায়হান আলী (২৩)। রবিন রাজশাহী জেলার মোহনপুর থানার নন্দনহাট এলাকার আফসার আলীর ছেলে ও রায়হান একই এলাকার অলি হোসেনের ছেলে।
১৬ অক্টোবর বিকেল সাড়ে ৪টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার আরেফিন জুয়েলের সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক মীর্জা আব্দুস ছালাম এবং এসআই কাজী জাকারিয়া ও তার টিম রাজশাহী মহানগর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করছিলো। এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন পবা থানার আলাই বিদিরপুর এলাকায় দুই মাদক ব্যবসায়ী গাঁজা বিক্রয় করছে।
উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ওই টিম বিকেল পৌনে ৫টায় ঘটনাস্থলে অভিযান পরিচালনা করে আসামি রবিন ও রায়হানকে গ্রেপ্তার করে। এসময় তাদের কাছ থেকে ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার হয়। গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।


প্রকাশিত: অক্টোবর ১৮, ২০২২ | সময়: ৬:৪৪ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর