সর্বশেষ সংবাদ :

জয়পুরহাটে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস পালিত

 

জয়পুরহাট প্রতিনিথিঃ

 

হাতের পরিচ্ছন্নতায় এসো সবে এক হই।’ এই প্রতিপাদ্য কে সামনে রেখে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস ২০২২ পালিত হয়েছে ।

 

 

জয়পুরহাট জেলা প্রশাসন ও জেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদফতরের যৌথ আয়োজনে শনিবার সকাল ১০টায় জয়পুরহাট জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে একটি বর্ণাঢ্য র‍্যালি বের করা হয় । বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে র‍্যালিটি পুনরায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে ফিরে আসার পর জেলা প্রশাসকের ক্যাম্পাস চত্ত্বরে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 

 

জয়পুরহাটের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ আনোয়ার পারভেজের সভাপতিত্বে আয়োজিত এ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে জেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী উম্মে রোমান খান জনি, অতিরিক্ত পুলিশ সুপার (জয়পুরহাট সার্কেল) মোশফেকুর রহমান, জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে তত্ত্বাবধায়ক ডা. সরদার রাশেদ মোবারক জুয়েল, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট মোমিন আহমেদ চৌধুরী জিপি ও সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন মন্ডল বক্তব্য রাখেন।

 

 

পরে বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থীদের জেলা প্রশাসন ক্যাম্পাস চত্বরের বেসিনে হাত ধোয়ার কলা কৌশল বর্ণনা সহ হাত ধোয়া প্রদর্শনী অনুষ্ঠিত হয়। এ অনুষ্ঠানে শহরের বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, জনপ্রতিনিধি ও এনজিও কর্মীরা অংশগ্রহণ করেন।

 

 

 

 

 

সানশাইন/তৈয়ব


প্রকাশিত: অক্টোবর ১৫, ২০২২ | সময়: ৯:০৪ অপরাহ্ণ | Daily Sunshine

আরও খবর