সর্বশেষ সংবাদ :

নিয়ামতপুরে ভোটারদের ছবি তোলা নিয়ে মারামারি, আহত-২

 

নিয়ামতপুর  প্রতিনিধিঃ

নওগাঁর নিয়ামতপুরের শ্রীমন্তপুর ইউনিয়নের নতুন ভোটারদের ছবি তোলার জন্য লাইনে দাঁড়ানোকে কেন্দ্র করে মারামারিতে ২জন আহত হয়েছে। ১৫ অক্টোবর বেলা ১২টায় উপজেলার শ্রীমন্তপুর ইউনিয়ন পরিষদে এ ঘটনা ঘটে।

 

জানা যায়, নতুন ভোটারদের আজ ১৫ অক্টোবর ছবি তোলার দিন ধার্য ছিল। প্রায় ৬/৭শত লোকের সমাগম ছিল। ছবি তোলার জন্য লাইনে দাঁড়ানোকে কেন্দ্র করে ইউপি চেয়ারম্যান ও পুলিশের উপস্থিতিতে নিজেদের মধ্যে ঠেলাঠেলি এক পর্যায়ে মারামারি শুরু হয়। অবস্থার অবনতি হলে উপস্থিত ২জন পুলিশ সদস্য ঘটনাস্থলে থেকে সরে যান। তখন ইউনিয়ন পরিষদের সদস্য শহিদুল ইসলাম সেন্টু সামনে এগিয়ে এসে অবস্থা নিয়ন্ত্রনে আনে।

 

 

এতে দুইজন গুরুতর আহত হয়। আহতরা হলেন শ্রীমন্তপুর ইউনিয়নের বালুকাপাড়ার সুবল দাসের ছেলে রুবেল দাস (১৮), একই গ্রামের মৃত- ইদ্রীসের ছেলে। এ বিষয়ে উপস্থিত ইউপি সদস্য শহিদুল ইসলাম সেন্টু বলেন, ভোটাররা লাইন করাকে কেন্দ্র করে নিজেদের মধ্যে হট্টগোল লেগে যায়। তখন আমি কয়েকজনকে সেখান থেকে সরে নিয়ে অফিস কক্ষে নিয়ে বসে রাখি। আমরা তখন স্বাক্ষর করা নিয়ে ব্যস্ত ছিলাম।

 

 

পরে যখন তারা বেরিয়ে আসে তখন জন সাধারণ তাদের উপর চড়াও হয়ে গণধলাই শুরু করে। এতে রুবেল ও তারা নামে দুই যুবক আহত হয়। আমি তাদের হাসপাতালে ভর্তি করে দেই। শ্রীমন্তপুর ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ¦ রফিকুল ইসলাম বলেন, ঘটনার সময় আমি উপস্থিত ছিলাম না। পরে এসে জানতে পেরেছি। ভোটাররা লাইনে দাঁড়ানোকে কেন্দ্র করে মারামারি করে। নিয়ামতপুৃর থানার অফিসার ইন চার্জ বলেন, সামান্য ঘটনাকে কেন্দ্র করে নিজেদের মধ্যে মারামারি শুরু করে। এতে সবাই উত্তেজিত হয়ে পড়লে পুলিশ লাঠি চার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

 

 

 

 

সানশাইন/তৈয়ব

 


প্রকাশিত: অক্টোবর ১৫, ২০২২ | সময়: ৮:২০ অপরাহ্ণ | Daily Sunshine

আরও খবর