রাজশাহীর বিভিন্ন উপজেলায় বীর মুক্তিযোদ্ধা মীর ইকবালের মতবিনিময়

স্টাফ রিপোর্টার: আসন্ন রাজশাহী জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য ও রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মীর ইকবালের কাপ পিরিচ প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করার লক্ষ্যে বৃহষ্পতিবার পুঠিয়া, পবা ও তানোর উপজেলার বিভিন্ন জায়গায় মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
পুঠিয়া উপজেলার ভালুকগাছি ও জিউপাড়া ইউনিয়ন পরিষদে এবং পবা উপজেলার নওহাটা পৌরসভা ও বড়গাছি ইউনিয়ন পরিষদে নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এছাড়াও বীর মুক্তিযোদ্ধাবৃন্দের উদ্যোগে তানোর উপজেলার মুন্ডুমালা পৌরসভা, কলমা, কামারগাঁ, পাঁচন্দর, বাধাইড়, তালন্দ, চান্দুড়িয়া ও সরঞ্জাই ইউনিয়ন পরিষদে গণসংযোগ অনুষ্ঠিত হয়।
নির্বাচনী মতবিনিময় সভায় বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল বলেন, রাজশাহী জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী করে আমার যে দায়িত্ব দিয়েছেন সেই দায়িত্ব আমি সততা ও নিষ্ঠার সাথে পালন করে তাঁর সম্মান ও মর্যাদা অক্ষুন্ন রাখবো। তিনি উপজেলা ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বারদের উদ্দেশ্যে বলেন, সরকার কর্তৃক যে বরাদ্দ আসবে আপনাদের তার সুষম বন্টন করাই হবে আমার কাজ। আমি জেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হলে জেলা পরিষদের দুয়ার আপনার জন্য উন্মুক্ত থাকবে। আপনাদেরকে সাথে নিয়ে জেলা পরিষদের কার্যক্রমকে গতিশীল করে তুলবো।
তিনি আরো বলেন, নির্বাচনে বিজয় অর্জন করে চেয়ারম্যান নির্বাচিত হলে আমি জনগণের সেবায় নিজেকে নিয়োজিত রাখবো। আমার উপর অর্পিত দায়িত্ব ও কর্তব্য সততা এবং নিষ্ঠার সাথে পালন করবো। অতীতেও ছিলাম, বর্তমানে আছি এবং ভবিষ্যতেও আপনাদের পাশে থেকে আমার বাকি জীবন পার করতে চাই। কাপ পিরিচ হলো উন্নয়নের প্রতীক, সমৃদ্ধির প্রতীক। কাপ পিরিচে আপনাদের মূল্যবান ভোট দিয়ে আমাকে বিজয়ী করলে এই বিজয় হবে আপনাদের, এই বিজয় জননেত্রী শেখ হাসিনা’র, এই বিজয় বাংলাদেশ আওয়ামী লীগের।
মতবিনিময় সভাগুলোতে সভাপতিত্ব করেন যথাক্রমে ভালুকগাছি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তাকবীর হাসান, জিউপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোসা: হোসনেয়ারা, নওহাটা পৌরসভার প্যানেল মেয়র আজিজুল ইসলাম, বড়গাছি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাহাদৎ হোসেন সাগর।
বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল, পুঠিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান জি.এম. হিরা বাচ্চু, রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আহসানুল হক মাসুদ, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মর্জিনা পারভীন, মহানগর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কানিজ ফাতেমা মিতু, সহ-সভাপতি ইপফাৎ আরা কামাল, পুঠিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক খ. ম. শাহরিয়ার রহিম কনক, পুঠিয়া উপজেলার পুঠিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আশরাফ খান ঝন্টু, শিলমাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাজ্জাদ হোসেন মুকুল, জিউপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আব্দুল হান্নান, জিউপাড়া ইউনিয়ন পরিষদের মেম্বার মোঃ ছাইদুর রহমান জামাল, ভালুকগাছি ইউনিয়ন পরিষদের মেম্বার বেলাল হোসেন, সংরক্ষিত মহিলা ইউপি মেম্বার খাদিজা ও বীনা পারভিন।
এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের সহ-সভাপতি রেজাউল ইসলাম বাবুল। এছাড়াও উপ¯ি’ত ছিলেন বীর মুক্তিযোদ্ধা এস.এম কামরুজ্জামান, বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন, বীর মুক্তিযোদ্ধা আওরঙ্গজেব, বীর মুক্তিযোদ্ধা এস.এম জহুরুল হক, বীর মুক্তিযোদ্ধা এমদাদুল হক, বীর মুক্তিযোদ্ধা তৈমুর রহমান পুঠিয়া উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মৌসুমী রহমান, রাজশাহী জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হাবিব খান হাবিব, জিউপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মাহফুজুর হোসেন ডলার, ভালুকগাছি ইউনিয়ন আওয়ামী লীগ নেতা জিল্লুর রহমান।


প্রকাশিত: অক্টোবর ১৪, ২০২২ | সময়: ৫:২৫ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর