সর্বশেষ সংবাদ :

জেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে অস্ত্র বহনে আরএমপি’র নিষেধাজ্ঞা

স্টাফ রিপোর্টার: আগামী ১৭ অক্টোবর রাজশাহী জেলা পরিষদের চেয়ারম্যান, সংরক্ষিত আসনের মহিলা সদস্য ও সদস্য পদে নির্বাচন উপলক্ষ্যে রাজশাহী সাধারণ-৩ এর ভোট গ্রহণ ‘পবা উপজেলা পরিষদ’ ভোটকেন্দ্র অনুষ্ঠিত হবে।
রাজশাহী মহানগরীর পবা উপজেলার ভোট কেন্দ্রের শান্তি-শৃঙ্খলা রক্ষার নিমিত্ত অস্ত্র বহনে কিছু নিষেধাজ্ঞা আরোপ করেছে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ। বৃহস্পতিবার আরএমপি পুলিশ কমিশনার মো: আবু কালাম সিদ্দিক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা গেছে।
বিজ্ঞপ্তি থেকে জানা যায়, নির্বাচন উপলক্ষ্যে স্বরাষ্ট্র মন্ত্রণালয় জননিরাপত্তা বিভাগ (রাজনৈতিক শাখা-৬) জারীকৃত পরিপত্র মোতাবেক সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে নির্বাচনের ৩ (তিন) দিন আগে অর্থাৎ ১৪ অক্টোবর হতে নির্বাচনের দিন এবং নির্বাচনের পরের ৩ দিন অর্থাৎ ২০ অক্টোবর পর্যন্ত রাজশাহী মহানগরীর পবা উপজেলার ভোটকেন্দ্রের আশপাশ এলাকায় সকল ধরণের বৈধ আগ্নেয়াস্ত্র-সহ চলাচল, অস্ত্র বহন বা প্রদর্শন নিষিদ্ধ করা হয়েছে। আইন অমান্যকারীদের বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
উল্লেখ্য যে, আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী এবং বিভিন্ন প্রাতিষ্ঠানিক নিরাপত্তা কর্মীদের অস্ত্র এই নিষেধাজ্ঞার অন্তর্ভুক্ত হিসেবে বিবেচিত হবে না।


প্রকাশিত: অক্টোবর ১৪, ২০২২ | সময়: ৫:১৭ পূর্বাহ্ণ | সুমন শেখ