সর্বশেষ সংবাদ :

পত্নীতলায় এসডিজি অর্জনে অংশীজনদের সাথে কর্মশালা অনুষ্ঠিত

পত্নীতলা প্রতিনিধি

নওগাঁর পত্নীতলায় নজিপুর ইউনিয়নের আয়োজনে ও বেসরকারী এনজিও সংস্থা দি হাঙ্গার প্রজেক্ট- বাংলাদেশ এর সহযোগীতায় টেকসই উন্নয়ন অভীষ্ট (এসডিজি) অর্জনে অংশীজনদের সাথে ভিশন ভিত্তিক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার উপজেলার নজিপুর ইউনিয়ন পরিষদ হলরুমে এক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

 

 

“আত্মশক্তিতে বলীয়ান ব্যক্তি কখনও দরিদ্র থাকতে পারে না” এই শ্লোগানকে সামনে রেখে রাজশাহী অঞ্চলের দি হাঙ্গার প্রজেক্ট- বাংলাদেশ এর এলাকা সমন্বয়কারী আছির উদ্দীনের সঞ্চালনায় নজিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমান মিন্টুর সভাপতিত্বে কর্মশালায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ রুমানা আফরোজ।

 

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুজন-সুশাসনের জন্য নাগরিক নওগাঁ জেলা কমিটির সভাপতি মোফাজ্জল হোসেন ও সাধারণ সম্পাদক এ কে সাজু, পত্নীতলা প্রেসক্লাব ও সুজন-সুশাসনের জন্য নাগরিক পত্নীতলার সভাপতি আলহাজ্ব বুলবুল চৌধুরী, সাধারণ সম্পাদক আলহাজ্ব জয়নাল আবেদীন, আওয়ামীলীগ নেতা মিজানুর রহমান, নজিপুর ইউপির সদস্যবৃন্দ, সুধীজন প্রমুখ।

 

 

এসডিজি অর্জনে অংশীজনদের সাথে কর্মশালায় গ্রামের নানা সমস্যা ও সম্ভাবনা নিয়ে আলাপ-আলোচনা করে একটি মাসিক পরিকল্পনা গ্রহণ করা হয়। এই পরিকল্পনার মধ্য দিয়ে সমস্যাগুলো সমাধানের জন্য নিজেরাই নানা ধরনের উদ্যোগ গ্রহণ করা হয়।

 

সানশাইন / শামি

 


প্রকাশিত: অক্টোবর ১৩, ২০২২ | সময়: ১০:১২ অপরাহ্ণ | Daily Sunshine