নাটোর বাউয়েট ক্যাম্পাসে দিন ব্যাপী আইসিই ফেস্ট সম্পন্ন

নাটোর প্রতিনিধি

 

নাটোরের বাগাতিপাড়ায় বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি (বাউয়েট) এর ইনফরমেশন এন্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগিতায় বাউয়েট আইসিটি ক্লাবের উদ্যোগে দিন ব্যাপী আইসিই ফেস্ট ২.০ এবং প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান বিশ্ববিদ্যালয়ের স্কাইলাইট হলে অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার (১২ অক্টোবর ২০২২) স্কাইলাইট হলে আয়োজিত উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাউয়েটের উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল প্রফেসর মোঃ মোস্তফা কামাল।

 

 

 

 

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন আইসিই বিভাগের প্রধান এবং আইসিটি ক্লাবের সভাপতি সহকারী অধ্যাপক ড. মোঃ রুবেল বাশার। অন্যান্যদের উপস্থিত ছিলেন বিভিন্ন অনুষদের ডীনগণ, বিভাগীয় প্রধানগণ, শিক্ষক কর্মকর্তা এবং প্রতিযোগিতায় অংশ গ্রহণকারী শিক্ষার্থীসহ বিভিন্ন বিভাগের ছাত্র-ছাত্রীবৃন্দ। এই প্রতিযোগিতায় বিভাগের শিক্ষার্থীদের মধ্যে প্রজেক্ট প্রদর্শনীতে অংশ গ্রহণ করে টিম আনিয়ালেটর চ্যাম্পিয়ন এবং লেইজি ডেভ টিম রানার্স আপ হয়।

 

 

 

শিক্ষার্থীদের একাডেমিক শিক্ষা কার্যক্রমের পাশাপাশি মানসিক বুদ্ধি বিকাশ এবং স্কিল ডেভেলপমেন্টের জন্য আইসিই বিভাগের তত্ত্বাবধানে বাউয়েট আইসিটি ক্লাব দ্বিতীয়বারের মত আইসিই ফেস্ট ২.০ প্রতিযোগিতার আয়োজন করে।

 

 

এর আগে ফিতা কেটে অনুষ্ঠানের উদ্বোধন করে বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার কর্ণেল মোহাম্মাদ হামিদুল হক, পিএসসি।
এছাড়া স্কাইলাইট হলে ‘সেটেলাইট ব্রডকাস্টিং এন্ড অপারেশন’ শীর্ষক কর্মশালা পরিচালনা করেন বাংলাদেশ কমিউনিকেশন সেটেলাইট কোম্পানি লিঃ এর ফয়সাল মহসিন, ব্যবস্থাপক (সেটেলাইট অপারেশন কন্ট্রোল সেন্টার) এবং মোঃ শফিউল আজম, ব্যবস্থাপক (সেলস্ এন্ড টেকনিক্যাল সাপোর্ট, ডিটিএইচ স্পেশালিস্ট)।

 

 

 

বিশ্ববিদ্যালয়ের  উপার্য  বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ী সকলকে পুরস্কার এবং সাটিফিকেট প্রদান করেন। প্রধান অতিথি এই প্রতিযোগিতায় বিজয়ী সকলকে অভিনন্দন জানান এবং শিক্ষার্থীদের প্রদর্শিত প্রজেক্টের প্রশংসা করেন। এই ধরনের সহশিক্ষা কার্যক্রম অব্যহত রাখার জন্য সংশ্লিষ্ট সকলকে পরামর্শ দেন এবং অনুষ্ঠানটি সফলভাবে সম্পন্ন করার জন্য সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

সানশাইন / শাহ্জাদা মিলন


প্রকাশিত: অক্টোবর ১৩, ২০২২ | সময়: ৪:৩৬ অপরাহ্ণ | Daily Sunshine

আরও খবর