সর্বশেষ সংবাদ :

মেয়র লিটনের সুস্থ্যতা কামনায় নগর আ’লীগের দোয়া

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র জননেতা এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন চিকিৎসার জন্য ভারতে গমন করেছেন। তাঁর সুস্থ্যতা কামনা করে শনিবার বাদ মাগরিব কুমারপাড়াস্থ দলীয় কার্যালয়ে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
উল্লেখ্য যে, গত ০৫ অক্টোবর ২০২২ তারিখে জননেতা এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন গলার উন্নত চিকিৎসার জন্য ভারতে গমন করেন।
দোয়া মাহফিল শেষে বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগর কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল। সঞ্চালনা করেন বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক ডাবলু সরকার।
বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা নওশের আলী, অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, ডাঃ তবিবুর রহমান শেখ, সাংগঠনিক সম্পাদক আজিজুল আলম বেন্টু, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মকিদুজ্জামান জুরাত, সদস্য আলিমুল হাসান সজল, এ্যাড. রাশেদ-উন-নবী আহসান।
সভায় আগামী ৩ নভেম্বর জেল হত্যা দিবস যথাযোগ্য মর্যাদার সাথে পালনের লক্ষ্যে কর্মসূচী গৃহীত হয়েছে।
এছাড়া আগামী ১৭ অক্টোবর জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মীর ইকবালের বিজয় নিশ্চিত করার জন্য সভায় নেতৃবৃন্দ স্ব স্ব অবস্থান থেকে কাজ করে যাওয়ার অঙ্গিকার ব্যক্ত করেন
উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল, মাহফুজুল আলম লোটন, রেজাউল ইসলাম বাবুল, যুগ্ম সম্পাদক মোস্তাক হোসেন, সাংগঠনিক সম্পাদক মীর ইসতিয়াক আহমেদ লিমন, প্রচার সম্পাদক দিলীপ কুমার ঘোষ, শ্রম সম্পাদক আব্দুস সোহেল, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. মুসাব্বিরুল ইসলাম, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ ফ ম আ জাহিদ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রবিউল আলম রবি, মহিলা বিষয়ক সম্পাদিকা ইয়াসমিন রেজা ফেন্সি, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক জিয়া হাসান আজাদ হিমেল, শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক ওমর শরীফ রাজিব, উপ-দপ্তর সম্পাদক পংকজ দে, সদস্য জহির উদ্দিন তেতু, আশরাফ উদ্দিন খান, শাহাব উদ্দিন, মুশফিকুর রহমান হাসনাত, বাদশা শেখ, এ্যাড. শামীমা আখতারী, ইসমাইল হোসেন, জয়নাল আবেদীন চাঁদ, মজিবুর রহমান, মোখলেশুর রহমান কচি, ইউনুস আলী, এ্যাড. রাশেদ-উন-নবী আহসান।


প্রকাশিত: অক্টোবর ৯, ২০২২ | সময়: ৬:৩০ পূর্বাহ্ণ | সুমন শেখ