গোদাগাড়ীর বিভিন্ন ইউনিয়নে আকতারের মতবিনিময়

স্টাফ রিপোর্টার : আসন্ন রাজশাহী জেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোঃ আক্তারুজ্জামান আখতার বলেছেন, ভোটাররাও ঐক্যবদ্ধ থাকলে জয় সুনিশ্চিত। আর আপনাদের মূল্যবান ভোটে নির্বাচিত হতে পারলে জেলা পরিষদে আমূল পরিবর্তন আনা হবে। জেলা পরিষদকে একটি জনবান্ধব প্রতিষ্ঠানে রূপ দেয়া হবে। কেউ যাতে বৈষম্যের শিকার না হয়
শনিবার রাজশাহী গোদাগাড়ী উপজেলার বিভিন্ন ইউনিয়নে তিনি তার মোটরসাইকেল প্রতীকের নির্বাচনী প্রচারণা চলাকালে এসব কথা বলেন।
তিনি বলেন, আপনাদেরে ভোটে নির্বাচিত হলে সঠিক তথ্য যাতে সবাই পায় এজন্য ওয়ানস্টপ সার্ভিস চালু করা হবে। এলাকাভিত্তিক সমস্যা চিহ্নিত করে সুষম উন্নয়ন করা হবে। আয়ের উৎস খুঁজে বের করে সেখানে জনপ্রতিনিধিদের সম্পৃক্ত করা হবে।
তিনি বলেন, কারো মিথ্যে আশ্বাসে প্রভাবিত না হয়ে, ভয়-ভীতির ঊর্ধ্বে থেকে উন্নয়নের স্বার্থে নিজের বিবেক দিয়ে ভোট প্রদান করবেন। রাজশাহী জেলা পরিষদের প্রান্তিক মানুষের জনপ্রতিনিধি বেশি। প্রান্তিক মানুষের জীবনমান উন্নয়নে জনপ্রতিনিধি হিসেবে আপনাদের দায়িত্ব রয়েছে। আমি নির্বাচিত হতে পারলে সেই দায়িত্বের সঙ্গী হয়ে আপনাদের পাশে থাকতে চাই। আপনাদের সাথে নিয়ে দেশের চলমান উন্নয়নের মহাসড়কে হাটতে চাই।
চেয়ারম্যান প্রার্থী মোঃ আখতারুজ্জামান আখতার শনিবার গোদাগাড়ী উপজেলার বিবিন্ন ইউনিয়ন পরিষদসহ বিভিন্ন ভোটারদের সাথে মত বিনিময় করেন। এসময় তার কর্মী সর্মথকরা উপস্থিত ছিলেন।


প্রকাশিত: অক্টোবর ৯, ২০২২ | সময়: ৬:২৭ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর