সর্বশেষ সংবাদ :

আওয়ামী প্রার্থীকে ওয়ার্কার্স পার্টির মেম্বারদের সমর্থন 

স্টাফ রিপোর্টারঃ

আসন্ন রাজশাহী জেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মীর ইকবালের প্রতি সমর্থন জানিয়ে সম্মিলিতভাবে তার পক্ষে কাজ করার ঘোষণা দিয়েছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি থেকে নির্বাচিত বিভিন্ন ইউনিয়ন পরিষদের সদস্যরা।

শনিবার সকালে নগরীর একটি রেস্তোরাঁয় আয়োজিত এক মতিবিনিময় সভায় ওয়ার্কার্স পার্টির ২৫জন ইউপি সদস্য সম্মিলিতভাবে এ ঘোষণা দেন। রাজশাহী জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি রফিকুল ইসলাম পিয়ারুলের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল।

সভায় উপস্থিত নেতৃবৃন্দের উদ্দেশে বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল বলেন, আমি আপনাদের ভোটে চেয়ারম্যান নির্বাচিত হলে কেউ অসম্মানিত হবেন না। একজন মানুষ হিসেবে মানুষকে কিভাবে সম্মান করতে হয় আমি জানি। আপনাদের জন্য জেলা পরিষদের দরজা সবসময় খোলা থাকবে। মানুষ হিসেবে আমি কখনওই ভুলের উর্দ্ধে না। চলার পথে কোন ভুল হলে আপনারা সুপরামর্শ দিয়ে আমাকে সহযোগিতা করবেন।

 

মীর ইকবাল আরও বলেন, রাজশাহী জেলায় ওয়ার্কার্স পার্টি থেকে নির্বাচিত বিভিন্ন ইউনিয়ন পরিষদের সদস্যরা আমাকে সমর্থন জানানোয় তাদের প্রতি ধন্যবাদ জানাচ্ছি। মুক্তিযুদ্ধের সকল শক্তি ঐক্যবদ্ধ হয়ে এই নির্বাচনে অংশ নিলে সকল ষড়যন্ত্র উপেক্ষা করে আমাদের জয় সুনিশ্চিত। এসময় তিনি চেয়ারম্যান নির্বাচিত হলে ওয়ার্কার্স পার্টির নেতৃবৃন্দের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

সভায় ওয়ার্কার্স পার্টির নেতারা বলেন, রাজশাহী জেলা পরিষদ নির্বাচনে যেহেতু আমাদের দলীয় কোন প্রার্থী নেই; তাই ১৪ দলীয় জোটের প্রধান শরিক আওয়ামী লীগের প্রার্থীর পক্ষে কাজ করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ইতিমধ্যেই রাজশাহী জেলায় আমাদের দল থেকে নির্বাচিত ২৫জন ইউপি সদস্যকে আওয়ামী চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মীর ইকবালের পক্ষে কাজ করার নির্দেশনা প্রদান করা হয়েছে।

রাজশাহী মহানগর ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক দেবাশিষ প্রমানিক দেবুর সঞ্চালনায় সভায় আরো বক্তব্য দেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অনিল কুমার সরকার, মহানগরের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, মহানগর ওয়ার্কার্স পার্টির সম্পাদকমণ্ডলির সদস্য আইনজীবী এন্তাজুল হক বাবু, সাদরুল ইসলাম, জেলার সাধারণ সম্পাদক আশরাফুল হক তোতা, কাটাখালী পৌরসভার সংরক্ষিত মহিলা কাউন্সিলর (৭, ৮ ও ৯ নং ওয়ার্ড) আয়েশা আক্তার, পবা উপজেলার হরিয়ান ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা মেম্বার (১, ২ ও ৩ নং ওয়ার্ড) রাশেদা বেগম, হড়গ্রাম ইউনিয়ন পরিষদ সংরক্ষিত মহিলা মেম্বার (৭, ৮ ও ৯ নং ওয়ার্ড) রুপালি পারভীন, হড়গ্রাম ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা মেম্বার (১, ২ ও ৩ নং ওয়ার্ড) সাজেদা বেগম।

 

এসময় উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি রেজাউল ইসলাম বাবলু, সাংগঠনিক সম্পাদক মীর ইসতিয়াক আহমেদ লিমন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রবিউল আলম রবি, উপ-দপ্তর সম্পাদক পংকজ দে, রাজশাহী মহানগর ওয়ার্কার্স পার্টির সম্পাদকমন্ডলীর সদস্য আব্দুল মতিন, মনির উদ্দিন পান্না, রাজশাহী জেলার সম্পাদকমন্ডলীর সদস্য বিমল চন্দ্র, কাটাখালী পৌরসভার কাউন্সিলর মুঞ্জুরুল ইসলাম, পবা উপজেলার হরিয়ান ইউনিয়ন পরিষদের মেম্বার শাহাদাৎ হোসেন, তানোর উপজেলার পাঁচন্দর ইউনিয়ন পরিষদের মেম্বার মোঃ জামাল উদ্দিন, তানোর উপজেলার পাঁচন্দর ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা মেম্বার (৭,৮ ও ৯ নং ওয়ার্ড) মোসাঃ সকেনা বিবি, পবা উপজেলা হরিয়ান ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা মেম্বার (৪, ৫ ও ৬ নং ওয়ার্ড) রেশমা বেগম, পবা উপজেলার হড়গ্রাম ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা মেম্বার (৪, ৫ ও ৬ নং ওয়ার্ড) মোসাঃ আতেরা খাতুন, চারঘাট উপজেলার সরদহ ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা মেম্বার (১,২ ও ৩ নং ওয়ার্ড) সালেহা বেগম প্রমুখ।

 

সানশাইন/তৈয়ব


প্রকাশিত: অক্টোবর ৮, ২০২২ | সময়: ৯:০৪ অপরাহ্ণ | Daily Sunshine

আরও খবর